চোখের অস্ত্রোপচার করতে এসে নিখোঁজ বায়ুসেনা অফিসার

May 11, 2017 05:11 PM IST | Updated on: May 11, 2017 05:11 PM IST

 #কলকাতা: আলিপুর কমান্ড হাসপাতাল থেকে রহস্যজনকভাবে নিখোঁজ এক বায়ুসেনা অফিসার। চোখের অস্ত্রোপচার করতে দোসরা মে আলিপুর কমান্ড হাসপাতালে ভরতি হন ব্রজেশ কুমার শুক্লা নামে ওই সেনা আধিকারিক। ব্রজেশ আসমের ঝোড়হাটের ফরটি নাইন স্কোয়াডের জুনিয়র ওয়ারেন্ট অফিসার ছিলেন। ৫ মে হাসপাতাল থেকে ডিসচার্জের কথা ছিল তাঁর। কিন্তু চার তারিখ থেকে রহস্যজনকভাবে উধাও হয়ে যান ব্রজেশ।

চোখের চিকিৎসার জন্য হাসপাতালে ভরতি হয়েছিলেন অসমে কর্মরত নাগপুরের বাসিন্দা বায়ুসেনার আধিকারিক ব্রজেশ। কিন্তু হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার আগের দিনেই বেমালুম উধাও হয়ে যান তিনি। নিরাপত্তা ও নজরদারিতে মোড়া আলিপুর কমান্ড হাসপাতাল থেকে সবার চোখ এড়িয়ে কিভাবে উধাও হলেন ওই বায়ুসেনা আধিকারি, তা নিয়ে প্রশ্ন উঠছে।

চোখের অস্ত্রোপচার করতে এসে নিখোঁজ বায়ুসেনা অফিসার

- কমান্ড হাসপাতাল থেকে উধাও বায়ুসেনা অফিসার

-নাগপুরের বাসিন্দা ব্রজেশকুমার শুক্লা

-অসমের ঝোড়হাটের ৪৯ স্কোয়াডে কর্মরত

- ছানি অপারেশন করতে কলকাতায় আসেন

- ২ মে ভরতি হন আলিপুর কমান্ড হাসপাতালে

চোখে অস্ত্রোপচার হওয়ার পর দিনই কমান্ড হাসপাতাল থেকে ব্রজেশকুমার শুক্লাকে ছেড়ে দেওয়ার কথা ছিল। ফোনে পরিবারের সঙ্গে একাধিকবার কথাও হয় তাঁর। কিন্তু তার আগেই তাঁর এমন রহস্যজনকভাবে উধাও হয়ে যাওয়ায় একাধিক প্রশ্ন সামনে আসছে। কোথায় যেতে পারেন ব্রজেশকুমার? হাসপাতালের সিিসটিিভ ফুটেজেও তেমন কোনও তথ্য মেলেনি। হাসপাতালেও কোনও অসুবিধার কথা জানাননি তিনি। ব্রজেশকুমার মানসিকভাবেও অসুস্থ ছিলেন না বলে দাবি করছে তাঁর পরিবার।

কীভাবে সেনা হাসপাতাল থেকে উধাও ওই অফিসার? তাদের তরফে কোনও গাফিলতি মানতে নারাজ বায়ুসেনা।

ব্রজেশের পরিবারের তরফে আলিপুর থানায় একটি নিখোঁজ ডায়েরি দায়ের করা হয়েছে। লালবাজারের মিসিং পার্সনস স্কোয়াড তদন্ত শুরু করছে। আলাদা করে তদন্ত করছে বায়ুসেনাও।

RELATED STORIES

RECOMMENDED STORIES