সুদীপের গ্রেফতারের প্রতিবাদে মিছিল নয়নার

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 04, 2017 08:16 PM IST
সুদীপের গ্রেফতারের প্রতিবাদে মিছিল নয়নার
Photo : AFP
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 04, 2017 08:16 PM IST

#কলকাতা: সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারের প্রতিবাদে এবার ময়দানে নয়না। মিছিল থেকে তৃণমূল কংগ্রেস বিধায়কের তোপ, কেন্দ্রীয় মন্ত্রী বলেই ছাড় পাচ্ছেন বাবুল। তাঁর প্রশ্ন, রোজভ্যালিকাণ্ডে জেরার জন্য কেন ডাকা হচ্ছে না বাবুল-সুজনকে? আজ দিনভর গোটা কলকাতা জুড়ে প্রতিবাদ মিছিল করে তৃণমূল কংগ্রেস।

সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতার ঘিরে রণংদেহী মেজাজে তৃণমূল কংগ্রেস। রাজনৈতিক প্রতিহিংসা মেটাতেই যে তাঁকে গ্রেফতার করা হয়েছে, সেই বার্তা দিতে এবার ময়দানে নামলেন সুদীপ জায়াও। বুধবার, সন্তোষ মিত্র স্কোয়ার থেকে মিছিল শুরু করেন নয়না বন্দ্যোপাধ্যায়। সন্ধেয় হিন্দ সিনেমার কাছে মিছিল শেষ হয়।

বুধবার, দিনভর বিক্ষোভ চলে কলকাতার বিভিন্ন এলাকায়। এদিন, আলিপুর-সহ একাধিক এলাকায় কুশপুতুল দাহ হয়। চলে পথ অবরোধ। কাঁকুড়গাছিতে পরেশ পালের নেতৃত্বে চলে রেল অবরোধও। গিরিশ পার্কে কালো পতাকা নিয়ে মিছিল করেন কর্মীরা। একই ছবি ছিল ভবানীপুরেও। শোভনদেব চট্টোপাধ্যায়ের নেতৃত্বে শহরের কেন্দ্র ধর্মতলাতেও, প্রতিবাদ মিছিল হয়।

লোকসভার দলনেতার গ্রেফতার নিয়ে যে সহজে জমি ছাড়া হবে না তা আক্রমণের ঝাঁঝেই স্পষ্ট করে দিয়েছে তৃণমূল কংগ্রেস। বিজেপির বিরুদ্ধে সর্বাত্মক শক্তি নিয়ে লড়াইয়ে নেমেছে জোড়াফুল শিবির। বুধবার, তারই টুকরো ছবি দেখল কলকাতা।

First published: 08:16:09 PM Jan 04, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर