আস্থা হারাচ্ছে সিএবি, ভিশনে কোচ থাকছেন না মুরলীধরন

Jan 09, 2017 05:48 PM IST | Updated on: Jan 09, 2017 07:49 PM IST

#কলকাতা:  মুরলীতে মোহভঙ্গ। ভিশন ২০-২০ তে আর কোচ থাকছেন না মুথাইয়া মুরলীধরন। নতুন করে চুক্তিনবীকরণ করতে নারাজ সিএবি। বাকি ৭ দিন কাজ করতে কলকাতায় শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটার। দেশের ফেরার আগে সৌরভের সঙ্গে আলোচনা চান মুরলী।

বছরে ৮০ লাখ। চল্লিশ দিনে পাঁচতারা হোটেলে খাওয়া দাওয়া। রঞ্জি ট্রফির গ্রুপ থেকে বাংলার বিদায়ের পরেই মুরলী থেকে মোহভঙ্গ বঙ্গ ক্রিকেটের। সৌরভের ভিশনের আর জায়গা হচ্ছে না মুথাইয়া মুরলীধরনের। তাঁর সঙ্গে আর চুক্তি নবীকরণে নারাজ সিএবি। কিন্তু কেন? সিএবি সূত্রে খবর, মুরলীর কাজে সন্তুষ্ট নন বেশিরভাগ কর্তারা। স্পিনারদের পারফরম্যান্সও আশানুরুপ নয়। ৩ বছরে উঠে আসেনি প্রতিভাবান কোনও স্পিনার। একটা আমির গনি ছাড়া আরও কেউই সেভাবে দাগ কাটতে পারেননি। উল্টে ভিনরাজ্যের স্পিনার প্রজ্ঞান ওঝাকে নিয়ে আসতে হয়েছে জামাই আদর করে। সেখানেই সাফল্য নেই। একদা জাতীয় স্পিনার এক-আধটা ম্যাচও বাংলার জয়ের পিছনে ভূমিকা রাখতে পারেননি। তাই মুরলীর বদলি খুঁজতে শুরু করেছে সিএবি।

আস্থা হারাচ্ছে সিএবি, ভিশনে কোচ থাকছেন না মুরলীধরন

সিএবি তাঁকে নিয়ে যে আর আগ্রহী নয়। সেটা জেনে গিয়েছেন মুরলীধরন নিজেও। চুক্তি অনুযায়ী বাকি ৭ দিন ভিশনে কোচিং করাতে কলকাতায় এসেছেন। তবে চুক্তি নবীকরণ নিয়ে মুরলী এখনও সৌরভের দিকেই তাকিয়ে।

ঈরণ রায় বর্মণের রিপোর্ট

RELATED STORIES

RECOMMENDED STORIES