আই লিগে জয়ের হ্যাটট্রিক বাগানের ! টেবল শীর্ষে সঞ্জয় ব্রিগেড

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 17, 2017 07:16 PM IST
আই লিগে জয়ের হ্যাটট্রিক বাগানের ! টেবল শীর্ষে সঞ্জয় ব্রিগেড
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 17, 2017 07:16 PM IST

#কলকাতা: বার্সেলোনার সঙ্গে তুলনা নয়। তবে বাগানের খেলায় মরশুমের প্রথম থেকেই এবার সৌন্দর্যের ছটা। ছোট ছোট পাসের আধিক্য। মেসি-সুয়ারেজ-নেইমারের মতোই বাগানেও এবার ত্রিফলা। সনি-ডাফি-কাটসুমি। বিপক্ষের অর্ধে ট্রায়াঙ্গল করে বিদ্যুৎ গতিতে ল্যাটারাল পাস। তারপরেই ঝটকায় পেনিট্রেটিভ জোনে ঢুকে পড়া।

সতেরোর সরোবরে প্রতিপক্ষ মিনার্ভাকে একরকম মাটি ধরিয়ে আই লিগে টানা তিন ম্যাচে জয় বাগানের। ব্যবধান হাফ ডজন হলেও বলার ছিল না। বলবন্ত, জেজেরা সহজ সুযোগ হেলায় হারালেন। কিন্তু তাতেও স্কোরলাইন মোহনবাগান ৪। মিনার্ভা ০।

ম্যাচের শুরু থেকেই কাটসুমির দৌড়। কেরিয়ারের সেরা ফর্মে জাপানের এই ফুটবলার। আইএসএলের পরেও চমকানি কমেনি। নেতৃত্ব যেন দায়িত্ব বাড়িয়ে দিয়েছে।

বাগানের দুই উইংয়ে তেল খাওয়া রোলারের মত দৌড় কাটসুমি ও সনির। হাইতিয়ান বল ধরে কাট করে ঢুকছিলেন মিনার্ভা ডিফেন্সে। গোলের গন্ধ পাচ্ছিল গোটা সরোবর।

এভাবেই প্রথম গোল ডাফির। জেজের প্রথম, দলের দ্বিতীয় গোলের মুভ চোখে লেগে থাকার মতো। সময় যত এগিয়েছে ধারালো লেগেছে সঞ্জয় সেনের ছেলেদের। জোড়া গোলে ডাফি, জেজেরা বুঝিয়ে দিলেন প্রথম এগারো বাছতে এবার কষ্ট করতে হবে থিঙ্ক ট্যাঙ্ককে। সতেরোর সরোবর চিন্তা বাড়িয়ে গেল আই লিগের বাকি নয়েরও।

First published: 07:16:41 PM Jan 17, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर