শর্তসাপেক্ষে রবীন্দ্র সরোবরে খেলার অনুমতি পেল মোহনবাগান !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 12, 2017 05:56 PM IST
শর্তসাপেক্ষে রবীন্দ্র সরোবরে খেলার অনুমতি পেল মোহনবাগান !
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 12, 2017 05:56 PM IST

#কলকাতা: শর্তসাপেক্ষে বাগান ফিরছে সরোবরে। আই লিগ জায়গা পেল রবীন্দ্র সরোবরে।স রোবরে ম্যাচ ফেরানোর রায় গ্রিন ট্রাইবুনালের। শুক্রবার লাজং-বাগান ম্যাচ হবে সরোবরেই। শুক্রবার সকাল থেকে মিলবে টিকিট।

ফ্লাইট মিস করে সেন্টার সার্কেল থেকে ভেসে আসা নিরীহ লবটাতেই আত্মঘাতী গোল খেয়ে পিছিয়ে ছিল ওঁরা। দ্বিতীয়বার আর ভুল করেননি। কাউন্টার অ্যাটাকে প্রতিপক্ষের ডিফেন্স ভেঙে চুরমার। সুভাষ দত্তের ডিফেন্সের সকগেট খুলে ফেলতেও সময় লাগল না। প্ল্যান-বি-র লক্ষ্যে সফল সবুজ-মেরুন শিবির। বারাসত থেকে আই লিগ নিয়ে সরোবরে ফিরলেন সৃঞ্জয় বোস, দেবাশিস দত্তরা।

গ্রিন ট্রাইব্যুনালের রায়ে শেষ বেলায় চার্চিল ম্যাচ নিয়ে বারাসতে সরতে হয়েছিল সবুজ-মেরুনকে। ম্যাচ সরোবরে ফেরানোর চেষ্টায় কসুর ছিল না ক্লাবকর্তাদের। প্রথমবারে বলের সুইং না বুঝেই ব্যাট বাড়ানোর ভুল দ্বিতীয়বার করেননি সৃঞ্জয়, দেবাশিসরা। আঁটঘাট বেঁধে শর্ত মেনেই সরোবরে ফেরার আবেদন জানিয়ে ছিল বাগান। আইএসএলের মতোই এবারও ফ্লাডলাইটের আলো আটকাতে কালো পর্দায় ঢাকতে হবে স্টেডিয়ামের চারদিক। বাজি ফাটানোয় থাকছে নিষেধাজ্ঞা। ৫০০ মিটার রেডিয়াসে গাড়ি পার্কিং নিয়েও আইএসএলের স্ট্যান্ডই বজায় রাখল গ্রিন ট্রাইবুনাল। ম্যাচ আয়োজনে আদালতের নির্দেশ রক্ষা হচ্ছে কি না, তা দেখতে নিয়োগ করা হচ্ছে স্পেশ্যাল অবজার্ভার। সরোবরের ভাগ্য নির্ধারণে ১৬ জানুয়ারি বৈঠকে বসছে ট্রাইব্যুনাল। শুক্রবার সকাল থেকেই বাগান-লাজং ম্যাচের টিকিট মিলবে সাধারণের জন্য।

First published: 05:56:47 PM Jan 12, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर