মিনার্ভার বিরুদ্ধে আজ এডু এবং সনিকে পরখ করতে চান বাগান কোচ

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 17, 2017 01:35 PM IST
মিনার্ভার বিরুদ্ধে আজ এডু এবং সনিকে পরখ করতে চান বাগান কোচ
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 17, 2017 01:35 PM IST

#কলকাতা: দু’ম্যাচে ছ’পয়েন্ট। প্রতিপক্ষে ‘মিনোজ’ মিনার্ভা। গোলে আছেন ডাফি। ছোট ছোট এই বিষয়গুলি মাথায় নিয়ে আজ, মঙ্গলবার আই লিগের ম্যাচ খেলতে নামছে মোহনবাগান। ছোট প্রতিপক্ষের বিরুদ্ধে দলে বাকি দুই বিদেশি সনি এবং এডুকে দেখে নিয়ে চান বাগান কোচ। কারণ, অ্যাওয়ে ম্যাচের আগে দলকে আরও গুছিয়ে নিতে চাইছেন সঞ্জয় সেন।

ডিফেন্সে কিংশুকের বদলি এডু। আর মাঝমাঠে শেহনাজের বিরুদ্ধে সনি। এছাড়াও আরও একটি পরিবর্তন আছে মোহনবাগানে। বলবন্তের জায়গায় মঙ্গলবার প্রথম ম্যাচ খেলতে নামছেন জেজে।

ফুটবলারদের ভিডিও দেখিয়েছেন বাগান কোচ। শুধরে দিয়েছেন গত ম্যাচের ভুল। পঞ্জাবের এই দলটি সম্পর্কে ওয়াকিবহাল বাগান কোচ। কারণ ভারতের যুব দলের কোচ থাকার সময় এই দলের অনেক ফুটবলার তাঁর কোচিংয়ে খেলেছেন। তাই, অলআউট নয়, মঙ্গলবার রবীন্দ্র সরোবরে পরিস্থিতি বুঝেই আক্রমণের ছক সাজাচ্ছে মোহনবাগান।

এদিকে ম্যাচের আগে সোমবার বাগানে সই করলেন হাইতির তারকা সনি নর্ডি। এবার কলকাতায় এসে মোহনবাগানকে তাঁর পরিবারের সঙ্গে তুলনা করেছিলেন। দাবি করেছিলেন, যে কোনও ম্যাচ থেকেই মাঠে নামতে তৈরি। সেই প্রতীক্ষার অবসান হতে পারে আজ, মঙ্গলবার। মিনার্ভার বিরুদ্ধে আই লিগের অভিযান শুরু করবেন বাগানের নিউক্লিয়াস।

Photo Courtesy : Mohun Bagan Photo Courtesy : Mohun Bagan

First published: 01:35:33 PM Jan 17, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर