মহারাজকে শুভেচ্ছা মারাদোনার, বুয়েনস আয়ার্স থেকে সই করা জার্সি এল কলকাতায়

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Feb 18, 2017 08:04 PM IST
মহারাজকে শুভেচ্ছা মারাদোনার, বুয়েনস আয়ার্স থেকে সই করা জার্সি এল কলকাতায়
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Feb 18, 2017 08:04 PM IST

#কলকাতা: বুয়েনস আয়ার্স থেকে সই করা জার্সি এল গঙ্গাপারে। বাইশ গজের মহারাজের জন্য শুভেচ্ছার উপহার আরেক রাজপুত্রের। নীল-সাদা দশ নম্বর জার্সির ওপর সইটা যে বড় চেনা। ‘ডিএম টেন’।

নিজের নিজের ক্ষেত্রে চ্যাম্পিয়ন ওঁরা দুজনেই। ফুটবলের মারাদোনাকে ক্রিকেটের সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে মিলিয়ে দিয়েছে এই আবেগটাই। ক্যারিশ্মাটিক পারফরম্যান্সের সঙ্গে ফাটাফাটি প্যাশনের প্রপার মিক্সচারের নামই যেন দিয়েগো মারাদোনা এবং সৌরভ গঙ্গোপাধ্যায়।

নিজের সই করা এই জার্সি সৌরভকে উপহার দিলেন মারাদোনা ৷ নিজের সই করা এই জার্সি সৌরভকে উপহার দিলেন মারাদোনা ৷

দিয়েগো তাঁর বরাবরের আইকন। গঙ্গাপাড়ের প্রিন্স অফ ক্যালকাটাকে এমনটা বারেবারেই বলেছেন। এবার সেই আর্জেন্টাইন আইকনই বুয়েনস আয়ার্স থেকে তাঁর সই করা নীল-সাদা জার্সি পাঠালেন প্রিন্স অফ ক্যালকাটার জন্য। মারাদোনার সই করা জার্সি হাতে পেয়ে আরও একবার আবেগে ভাসলেন মহারাজ।

আরও পড়ুন--->

আইএসএলে আগ্রহী দিয়েগো, সেপ্টেম্বরেই কলকাতায় রাজপুত্র !

২০১৭-তে কলকাতায় মারাদোনার সম্ভাব্য সফরসূচি নিয়ে আলোচনা সারতে বুয়েনস আয়ার্সে তাঁর সঙ্গে আলোচনায় বসেন মকস স্পোর্টসের কর্তারা। কলকাতার ডার্বি, আইএসএলের সঙ্গেই আড্ডায় ওঠে বাইশ গজে দাদাগিরির প্রসঙ্গ। উদ্যোক্তাদের কাছে মহারাজের মারাদোনা প্রীতির কথা শুনে আর থেমে থাকেননি দিয়েগো। অফিস থেকে জাতীয় দলের জার্সি আনিয়ে সৌরভের জন্য সই করে শুভেচ্ছা উপহার পাঠান বিশ্ব ফুটবলের রাজপুত্র। সেপ্টেম্বরে কলকাতায় এসে সৌরভের সঙ্গে দেখা করার ইচ্ছেও প্রকাশ করেছেন মারাদোনা।

 রিপোর্টার: পারাদীপ ঘোষ

First published: 06:44:31 PM Feb 18, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर