কোনও রাজনৈতিক কর্মসূচি নয়, সুদীপকে দেখতেই ওড়িশায় মমতা

Apr 16, 2017 07:37 PM IST | Updated on: Apr 16, 2017 07:37 PM IST

#কলকাতা: ওড়িশায় মুখ্যমন্ত্রীর কোনও রাজনৈতিক কর্মসূচি নেই। অসুস্থ সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে দেখতেই ওড়িশা যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুধুমাত্র অসুস্থ সাংসদের ইচ্ছেয় সাড়া দিয়েই ওড়িশা সফর মমতার। জানালেন তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

রোজভ্যালিকাণ্ডে ১৩ জানুয়ারি তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করে সিবিআই। তাঁকে ভুবনেশ্বরে জেল হেফাজতে রাখা হয়। জেলে থেকে অসুস্থ সাংসদের শারীরিক অবস্থার আরও অবনতি হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এই খারাপ  সময়ে দল যে তাঁর পাশে রয়েছে, সে ব্যাপারে দলের প্রবীণ নেতাকে আশ্বস্ত করতে পার্থ চট্টোপাধ্যায় ও সুব্রত বক্সির মতো নেতাদের ওড়িশায় পাঠিয়েছিলেন। এবার সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে নিজেই ভুবনেশ্বরে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কোনও রাজনৈতিক কর্মসূচি নয়, সুদীপকে দেখতেই ওড়িশায় মমতা

কোনও রাজনৈতিক কর্মসূচি নয়, দলের তরফে এদিন সাফ জানিয়ে দেওয়া হয়, মমতার মঙ্গলবারের সফরের একমাত্র উদ্দেশ্য অসুস্থ সাংসদের সঙ্গে সাক্ষাৎ।

ওড়িশা থেকে শহরে ফিরে একুশে এপ্রিল নেতাজি ইন্ডোরে রাজনৈতিক সভা রয়েছে মমতার। মনে করা হচ্ছে, ২০১৮-র পঞ্চায়েত নির্বাচনের আগে দলীয় সংগঠনকে চাঙ্গা করতেই ওই সভা করবেন মমতা। বাংলা দখলে মরিয়া বিজেপির বিরোধী হিসেবে দলের কর্মীদের তৃণমূলনেত্রী কী বার্তা দেন এখন সেদিকেই নজর সবার।

RELATED STORIES

RECOMMENDED STORIES