মুখ্যমন্ত্রীর কাছে মহিলাদের ক্রিকেট লিগের আবদার ঝুলনের

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Aug 19, 2017 01:42 PM IST
মুখ্যমন্ত্রীর কাছে মহিলাদের ক্রিকেট লিগের আবদার ঝুলনের
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Aug 19, 2017 01:42 PM IST

#কলকাতা: রাইজিং বেঙ্গলের মঞ্চে বাংলার ২ কৃতী ক্রিকেটারকে সংবর্ধনা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ে হাতে সম্মানিত ঋদ্ধিমান সাহা, ঝুলন গোস্বামী। বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রীর কাছে মহিলা ক্রিকেট লিগের আবদার বঙ্গ-তনয়ার।

এই মুহূর্তে মহিলা একদিনের ক্রিকেটে সর্বোচ্চ উইকেটের মালকিন। বিশ্বকাপ ফাইনাল হেরেছেন। কিন্তু হৃদয় জিতেছেন ১২৫ কোটি ভারতবাসীর। গোটা দেশের সেনশেসন ঝুলন গোস্বামী। রাইজিং বেঙ্গলের অনুষ্ঠানে তাঁকে সংবর্ধনা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তুলে দেওয়া হল স্মারক, উত্তরীয়, ৫১ হাজার টাকার চেক। বরাবরই মহিলাদের আলাদা ক্রিকেট লিগের পক্ষে সওয়াল করে এসেছেন। সুযোগ পেয়ে মুখ্যমন্ত্রীর কাছেও সেই দাবি জানালেন ঝুলন।

ব্যাটম্যান, সুপারম্যানের মতই ঋদ্ধিম্যান। এই মুহূর্তে দেশের সেরা উইকেট-কিপার। দেশের প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটার - প্রায় সবাই এই সার্টিফিকেট দিয়েছেন ঋদ্ধিমান সাহাকে। এদিনই শ্রীলঙ্কা থেকে সোজা ফিরলেন কলকাতায়। আর তারপরই সোজা রাইজিং বেঙ্গলের মঞ্চে। অনুষ্ঠান মঞ্চে ঋদ্ধিকে সংবর্ধনা জানালেন মুখ্যমন্ত্রী। তুলে দেওয়া হল স্মারক ও ৫১ হাজার চেক। সব মিলিয়ে শুক্রবারের সন্ধে ছিল জমজমাট।

Wriddhiman Saha Rising bengal

First published: 01:42:19 PM Aug 19, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर