দুই বিদেশিতে লিগ শুরু লাল-হলুদের

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 03, 2017 02:11 PM IST
দুই বিদেশিতে লিগ শুরু লাল-হলুদের
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 03, 2017 02:11 PM IST

#কলকাতা: শেষ পর্যন্ত আসছেন। বছর শুরুতে এই টুকুই স্বস্তি লাল-হলুদে। আজ মঙ্গলবার শহরে পৌঁছচ্ছেন ইভান বুকেনিয়া। প্লাজা শহরে আসছেন বৃহস্পতিবার। দুই বিদেশিতেই আই লিগ শুরু লাল-হলুদের।

আই লিগ পেতে তোড়জোড়ের শেষ ছিল না লাল-হলুদে। বিদেশি নির্বাচন থেকে ভারতীয় ফুটবলার রিক্রুটমেন্ট। সবেতেই ষোল আনা প্রস্তুতি। কিন্তু এতো করেও ৭ জানুয়ারি আই লিগের প্রথম ম্যাচে দু’জনের বেশি বিদেশি পাবেন না কোচ ট্রেভর জেমস মর্গ্যান।

সোমবার কলকাতার ফ্লাইট ধরেছেন ইভান বুকেনিয়া। আজ,মঙ্গলবার শহরে পৌঁছে অনুশীলনে নামবেন বুধবার। অর্থাৎ তিন দিনের মহড়াতেই আইজল এফসির বিরুদ্ধে নামতে হবে বুকেনিয়াকে। ক্লাবসূত্রে খবর, তৃতীয় বিদেশি উইলস প্লাজা কলকাতার বিমান ধরবেন বুধবার। বৃহস্পতিবার শহরে এসে একদিনের অনুশীলনে প্লাজাকে শনিবারই বারাসতের অ্যাস্ট্রো টার্ফে নামানোর ঝুঁকি মর্গ্যান নেবেন বলে মনে হয় না। হাতে রইল পেনসিলের মতো করেই প্রথম ম্যাচে দুই বিদেশি মর্গ্যান ব্রিগেড।

প্রথম ম্যাচেই প্রতিপক্ষ আইজল এফসি। ফিজিক্যাল ফিট সাইডের বিরুদ্ধে অনুশীলনের মধ্যে না থাকা ফুটবলার নামানো বুমেরাং হতে পারে। এমন ভাবনাতেই দুই বিদেশিতে আই লিগ শুরু লাল-হলুদের।

First published: 02:10:37 PM Jan 03, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर