টেলিফোন টাওয়ার বসানোর নাম করে প্রতারনা গ্রেফতার আরও ১

Elina Datta | News18 Bangla
Updated:Apr 29, 2017 02:25 PM IST
টেলিফোন টাওয়ার বসানোর নাম করে প্রতারনা গ্রেফতার আরও ১
Photo : AFP
Elina Datta | News18 Bangla
Updated:Apr 29, 2017 02:25 PM IST

#কলকাতা: মোবাইল টাওয়ার বসানোর নাম করে প্রতারণা কাণ্ডে গ্রেফতার আরও এক ৷ একটি বেসরকারী মোবাইল সংস্থার মোবাইল টাওয়ার বসানোর নাম করে এবং বিভিন্ন সংস্থা থেকে ঋণ পাইয়ে দেওয়ার নাম করে বিভিন্ন ব্যক্তির থেকে প্রায় কয়েক লক্ষ টাকা তোলে বিশ্বজিত মিত্র এবং দীপঙ্কর মণ্ডল নামক দুই ব্যক্তি।

গত ফেব্রুয়ারি মাসে এই রকম একটি প্রতারণার শিকার হয়ে কনক সর্দার নামক এক ব্যক্তি। দক্ষিণ ২৪ পরগনার মোগরাঘাটের বাসিন্দা কনক সর্দারকে সল্টলেকের করুণাময়ীতে ডেকে প্রায় ৬০ হাজার টাকা কাজ করানোর নাম করে নিয়ে পালিয়ে যায় ওই দুই যুবক ৷ এই মর্মে বিধাননগর পূর্ব থানাতে অভিযোগ জানান ওই ব্যক্তি।

সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে গত ২৩ তারিখ রাতে নিউটাউনের বলাকা আবাসন থেকে বর্ধমানের বাসিন্দা বিশ্বজিত মিত্র এবং নয়াপট্টির বাসিন্দা দীপঙ্কর মন্ডলকে গ্রেফতার করে বিধাননগর পূর্ব থানার পুলিশ। তাদের বিধাননগর মহকুমা আদালতে তোলা হলে আদালত পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

পুলিশ তাদের নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালালে জেরায় দীপকের স্ত্রীর এই চক্রে জড়িত থাকার তথ্য প্রকাশ পায় বলে পুলিশ সূত্রে খবর। সেই তথ্যের ভিত্তিতে তদন্তে নেমে গতকাল সন্ধ্যা নাগাদ নয়াপট্টির বাপের বাড়ি থেকে দীপকের স্ত্রী কণিকা মন্ডলকে গ্রেফতার করে বিধাননগর পূর্ব থানার পুলিশ। অভিযুক্ত বিভিন্ন ব্যক্তিদের বিশ্বাস অর্জন করতে দীপকের সাথে সাহায্য করত বলে পুলিশ সূত্রে খবর। শনিবার কণিকা মণ্ডলকে বিধাননগর মহকুমা আদালতে তোলা হবে। পুলিশ তাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে পুলিশ সূত্রে খবর।

First published: 02:25:28 PM Apr 29, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर