ময়দানের দলবদলের খবর

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:May 18, 2017 03:42 PM IST
ময়দানের দলবদলের খবর
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:May 18, 2017 03:42 PM IST

#কলকাতা: ধনা ইজ ব্যাক ? জোর খবর বাগানে। এক মরশুম চোটের কারণে খেলতে পারেননি ভারতের এই লেফটব্যাক। ফিজিও গার্সিয়ার নির্দেশে রি-হ্যাব করেছেন। যা খবর, তাতে বাগানের বাঁ-দিকে শুভাশিসের সঙ্গে এবার ধনচন্দ্র। তা-হলে কি কোপে বালি শৌভিক ?

আই লিগ না আইএসএল, কী করবেন নাটাগড়ে রফিক ? লাখ টাকার প্রশ্ন। লাল-হলুদের দাবি চুক্তি রয়েছে তাঁর সঙ্গে। রফিক চাইছেন আইএসএল খেলতে। মানে সেই জট আর ধোঁয়াশা। কারণ রফিকও নাকি জানেন না তাঁর সঙ্গে ইস্টবেঙ্গলের চুক্তি রয়েছে। তাই দুই ফ্র্যাঞ্চাইজির সঙ্গে প্রাথমিক কথা বলাও শুরু করছেন এই ফুটবলার।

এদিকে জাল ফেলতেই মাছ উঠছে। কলকাতা লিগ নিয়ে দুই প্রধান যখন ভাবছে, তখন মহমেডান কিন্তু জাল গোটাচ্ছে। শঙ্কর রায়, প্রহ্লাদ রায়রা আগে টোপ গিলেছেন। এবার নাকি জালে ধরা দিতে পারেন বাগানের ডিফেন্ডার কিংশুক দেবনাথ। ফেডকাপ মিটলেই অল-আউট যাবেন মহমেডান কর্তারা।

কলকাতা-লিগ নিয়ে যতই অনীহা থাকুক, ফুটবলার তোলার ব্যাপারে তকে তকে রয়েছে দুই প্রধানই। তাই মোহন-ইস্টের টার্গেট টিম বাংলা। প্রভাত লাকরা, মনতোষ চাকলাদেরকেই চাইছে দুই প্রধান। নাছোড় ইউনাইটেড স্পোর্টস। দুই ফুটবলারের সঙ্গে চুক্তি আছে। দাবি ময়দানের নবাবের।

First published: 03:42:35 PM May 18, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर