দেশে ফিরেছেন পেইন-মর্গ্যানরা, ইস্টবেঙ্গলে ‘ছুটি-ছুটি’ মেজাজ

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 14, 2017 06:42 PM IST
দেশে ফিরেছেন পেইন-মর্গ্যানরা, ইস্টবেঙ্গলে ‘ছুটি-ছুটি’ মেজাজ
Photo Courtesy : East Bengal
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 14, 2017 06:42 PM IST

#কলকাতা: কলকাতায় রয়ে গেছেন ওয়েডসন আর প্লাজা। লাল-হলুদের বাকি ফুটবলাররা ছুটি কাটাতে বাড়িতে ফিরেছেন। দলের কোনঠাসা অবস্থায় ফুটবলারদের ছুটি-ছুটি নিয়ে তোলপাড় ময়দান।

আই লিগে দলের পারফরম্যান্স তলানিতে। অথচ ইস্টবেঙ্গলে ছুটির আমেজ। কোচ মর্গ্যানের শিডিউল ঠিক করাই থাকে। তিনি কোনওমতে চেন্নাই ম্যাচ শেষ করেই দেশে ছুটেছেন। ইভান বুকেনিয়ার ভাইয়ের বিয়ে। তিনি নাকি জানিয়ে গিয়েছেন ফিরতে দেরি হবে।

চতুর্থ বিদেশি ক্রিস পেইন আবার কলকাতাতেই আসেননি। চেন্নাই থেকেই দেশে ফেরার বিমান ধরেছেন। কর্তারাও অনেকে অন্ধকারে। রেহনেশ-ডিকা-রাহুল বেকে সবাই পা বাড়িয়েছেন ঘরের দিকে। ইস্টবেঙ্গলের ছবি দেখে অবাক ময়দান। অনেকেই মনে করছেন এতে ফোকাস নড়ে যেতে বাধ্য। এত লম্বা ছুটি দেওয়ার বদলে ফুটবলারদের ফিটনেস বাড়ানোর দিকে নজর দিতে পারতেন মর্গ্যান। ক্লাব সচিব তো রীতিমতো ক্ষিপ্ত। ক্লাব তাঁবুতে কান পাতলেই শোনা যাচ্ছে ছুটির শিডিউলও নাকি মর্গ্যানই ঠিক করে রেখেছিলেন। পেশাদার কোচের ছুটির বাতিক অবশ্য নতুন নয়। কলকাতা লিগে ডার্বির আগেও তিনি টাটা-বাই বাই করে অস্ট্রেলিয়া ফিরেছিলেন। বাকিরাও একই রাস্তা ধরেছেন। ছেলেখেলা আর দলাদলির লাল-হলুদে এখন এটাই সত্যি। সবচেয়ে বড় সত্যি।

First published: 06:42:01 PM Mar 14, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर