লিগ জট কাটাতে এবার মুখ্যমন্ত্রীর আশ্বাস আদায় ময়দানের দুই প্রধানের

May 24, 2017 08:58 AM IST | Updated on: May 24, 2017 08:58 AM IST

#কলকাতা: লিগ জট কাটাতে এবার মুখ্যমন্ত্রীর আশ্বাস আদায় করল ময়দানের দুই প্রধান। নবান্নের বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়ের আশ্বাস, বাংলার ফুটবলের স্বার্থে তিনি দুই প্রধানের পাশে আছেন।

আর তাই দেরি নয়। অনেক হয়েছে। সহ্যের একটা সীমা আছে। দিল্লি থেকে খালি হাতে ফিরে এবার আরও আক্রমণাত্মক ময়দানের দুই প্রধান। তাই লিগ জট কাটাতে এবার তারা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ দাবি করল।

লিগ জট কাটাতে এবার মুখ্যমন্ত্রীর আশ্বাস আদায় ময়দানের দুই প্রধানের

মঙ্গলবার নবান্নে হাজির হয়ে দুই প্রধানের কর্তারা বৈঠক করেন মুখ্যমন্ত্রীর সঙ্গে। শুধু মোহনবাগান-ইস্টবেঙ্গল নয়, বৈঠকে যোগ দিতে হাজির ছিলেন মহমেডান স্পোর্টিংয়ের ইসতিয়াক আহমেদ এবং আইএফএ সচিব উৎপল গঙ্গোপাধ্যায়। বৈঠকে মুখ্যমন্ত্রী আশ্বাস দিয়েছেন, বাংলার ফুটবলের উন্নয়নের স্বার্থে তিনি কথা বলবেন ফেডারেশন সভাপতি প্রফুল প্যাটেলের সঙ্গে। একইসঙ্গে মাথা না ঝোঁকানোর বার্তাও দিয়েছেন তিনি।

এদিকে আই লিগ আসেনি। ফেডারেশন কাপের ফাইনালেও হার। এরপর কী আর বাগান শান্ত থাকে ? তাই কাপ হারের জ্বালা শেষ হওয়ার আগেই অন্দরের কাজিয়া শুরু সবুজ-মেরুনে। সৌজন্যে মাঠ সচিব বাবুন বন্দ্যোপাধ্যায়। নাম না করে তাঁর নিশানায় দেবাশিস-সৃঞ্জয়রা। অভিযোগ, কিছু কর্তার জন্য আজ ক্লাবে ব্রাত্য শৈলেন মান্নার মতো প্রবাদপ্রতিমদের স্মৃতি। মাঠ সচিবের দাবি, বাগান ড্রেসিংরুম তৈরি করা হয়েছিল মান্নাদার স্মৃতিতে। সেই ফলকও নাকি এখন ক্লাব থেকে উধাও।

RELATED STORIES

RECOMMENDED STORIES