বিদেশি নির্বাচনে এবার মেপে পা ফেলার পক্ষে ইস্টবেঙ্গল

May 29, 2017 08:21 PM IST | Updated on: May 29, 2017 08:21 PM IST

#কলকাতা: বিদেশি নির্বাচনে এবার মেপে পা ফেলার পক্ষে ইস্টবেঙ্গল। ক্লাবের হাতে এসেছে হন্ডুরাসের বিশ্বকাপার উইলসন প্যালাসিওর বায়োডাটা। ৩২ বছর বয়সী পাঁচ ফুট ১০ ইঞ্চির প্যালাসিও জাতীয় দলের জার্সিতে ৯৬টি ম্যাচ খেলেছেন। ইপিএলে স্টোক সিটি, টটেনহ্যামের জার্সি গায়েও খেলেছেন এই ডিফেন্সিভ মিডফিল্ডার।

বাগানে খেলতে সনির দ্বারস্থ ওয়েডসন

বিদেশি নির্বাচনে এবার মেপে পা ফেলার পক্ষে ইস্টবেঙ্গল

Photo Courtesy: East Bengal

বেচারা। লাল-হলুদ চুক্তি ভেঙে বিদেয় করে দিয়েছে। ক্লাব পেতে স্বদেশি সনি নর্ডিই এখন ভরসা ওয়েডসনের। কলকাতা লিগে সবুজ-মেরুন জার্সি পেতে মরিয়া হাইতিয়ান মধ্যস্থতা করে দিতে বডি ফেলেছেন সনির ওপর। রবিবার ছিল গার্সিয়ার জন্মদিন। হোটেলে জন্মদিন সেলিব্রেশনে কাটসুমি, বলবন্তদের ভিড়ে জুটে গিয়েছিলেন ওয়েডসনও।

বাগানের ফোনের জন্য অপেক্ষা সনির

দেশের হয়ে গিনি ম্যাচ খেলতে তড়িঘড়ি দেশে ফিরে যেতে হবে। কিন্তু মনটা পড়ে থাকবে গঙ্গাপাড়েই। আই লিগ, না কি আইএসএল ? মোহনবাগানের ভবিষ্যত নিয়ে চিন্তায় সনি নর্ডি। আগামী মরশুমে কোন ক্লাবে ? হাইতিয়ান বলছেন, শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবেন মোহনবাগানের একটা ফোনের জন্য।

ডাফিকে ছাড়ছে বাগান

ক্লাব ঝেড়ে ফেলতে চাইছে স্কটিশকে। ডাফির মনে কিন্তু সেই সবুজ-মেরুন। আই লিগ, ফেড কাপ কিছুই আসেনি। ডাফি তবু এই দলটাকেই সেরা বলছেন। বলছেন, ক্লাব রাখতে চাইলে বাগানই তাঁর প্রথম পছন্দ।

ডিডি-র ধীরে চলো

সেই কবে থেকে বাগানের দল নিয়ন্ত্রণের রিমোট ওঁর হাতে। ভিন রাজ্যের হেনরি মেনজিস হোক বা পাশের ক্লাবের ঘাঘু প্লেয়ার ক্যাচার। বাগানের জবাব সেই দেবাশিস দত্ত। কিন্তু এবার কি হবে। লিগ জটে ডিডি নিজেও যেন এবার খানিকটা দোলাচলে। অপেক্ষা করতে বলছেন সনি, কাটসুমিদের।

খালিদ, আশুতোষদের ডাকল আইজল

আইজল এফসি তো বটেই। খালিদ জামিলকে হটসিটে চাইছে কলকাতার দুই প্রধানও। তবে কলকাতায় এলে ইস্টবেঙ্গল নয়, খানিকটা ব্যক্তিগত কারণেই মোহনবাগানই পছন্দ মুম্বাইয়া কোচের। আইজল মালিক রবার্ট রয়তেও বসে নেই। ইস্টবেঙ্গল টিম ভাঙছে তাঁর। এটা জানার পরেই সোমবারই খালিদ জামিল-সহ আশুতোষ মেহেতা, জায়েস রানেদের তড়িঘড়ি বিমানের টিকিট পাঠিয়ে আইজল ডেকে পাঠালেন ক্লাব মালিক রবার্ট রয়তে।

বাগানে কিংসলে

ঘর গোছাচ্ছে মোহনবাগান। আইজল এফসি-র ডিফেন্ডার কিংসলেকে কলকাতা লিগের জন্য তুলে নিল সবুজ-মেরুন। কথাবার্তা পাকা। প্রথমে মহমেডানের সঙ্গে মাসিক পাঁচ লক্ষ টাকায় প্রাথমিক কথা বলেও বাগানের টোপে পিছু হটলেন কিংসলের এজেন্ট ইশিয়ানি। কলকাতা লিগে সবুজ-মেরুন জার্সিতে খেলবেন কিংসলে।

RELATED STORIES

RECOMMENDED STORIES