রবিবার ম্যাচে ধোনিকে বিশেষ উপহার সিএবির

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 21, 2017 05:12 PM IST
রবিবার ম্যাচে ধোনিকে বিশেষ উপহার সিএবির
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 21, 2017 05:12 PM IST

#কলকাতা: সৌরভের ক্রিস্টালের ঘোড়ায় ছুটবে মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যতের স্বপ্ন। রবিবার ম্যাচের দিন সিএবি থেকে প্রাক্তন অধিনায়ককে দেওয়া হবে এই উপহার। তার আগে কলকাতা ধোনিময়।

তিনি প্রাক্তন, তবুও বর্তমান। শনিবার সকালে অধীর আগ্রহে ইডেন অপেক্ষা করছিল বিরাটের। কিন্তু সেই মঞ্চে তিনি এলেন-দেখলেন আর জয় করলেন। তিনি মহেন্দ্র সিং ধোনি। মাঠে ঢুকতেই সমর্থকদের উল্লাস। কটকে তাঁর ১৩৪ ইংল্যান্ডের একদিনের সিরিজ জয়ের অন্যতম অবদান। শনিবারের ইডেন চেটেপুটে ধোনিকে উপভোগ করল। কী করলেন না। দৌড়লেন, ব্যাট করলেন, নেটে বাকিদের ভুল শুধরে দিলেন। আর তাঁর নতুন অবতারের সাক্ষীও থাকল কলকাতা। বোলার ধোনি। পুণের পর ইডেনেও নেটে হাত ঘোরালেন প্রাক্তন অধিনায়ক। রবিবার সিএবি তাঁকে সংবর্ধনা দেবে। স্মারক হিসেবে দেওয়া হবে ক্রিস্টালের ঘোড়া। সৌরভের এই উপহারেই আগামী দিনে ছুটবে তাঁর স্বপ্ন।

এদিকে ইডেনে আজ ধোনিকে পেয়ে তাঁর সঙ্গে আড্ডা মারার সুযোগ নষ্ট করেননি বাংলার প্রাক্তন পেসার শিবশঙ্কর পাল ৷ তাঁরা আজ প্রাক্তন। একজন অধিনায়ক, অন্যজন বাংলার ক্রিকেটার। তবুও ম্যাকো-ধোনি বন্ধুত্ব এখনও অটুট। সেই ছবি ধরা পড়ল ভারতের অনুশীলনের পর। ড্রেসিংরুমে মাহির সঙ্গে চুটিয়ে আড্ডা মারলেন শিবশঙ্কর। সঙ্গে ছিলেন নির্বাচন কমিটির অন্যতম সদস্য দেবাং গান্ধিও।

First published: 05:12:32 PM Jan 21, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर