দুই পাড়ার সংঘর্ষে রণক্ষেত্র চারুমার্কেট

May 09, 2017 05:53 PM IST | Updated on: May 09, 2017 05:53 PM IST

#কলকাতা: মদ খাওয়াকে কেন্দ্র করে বচসা। দুই পাড়ার সংঘর্ষে রণক্ষেত্র চারুমার্কেট এলাকা। গতকাল রাতের পর আজও দুই পাড়ার মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। পুলিশের সামনেই চলে ইটবৃষ্টি। ঘটনায় দুই পুলিশকর্মী-সহ আহত বেশ কয়েকজন। সংঘর্ষের ঘটনায় আটক ২০জন। পুলিশি ব্যর্থতাতেই এই ঘটনা বলে অভিযোগ স্থানীয় বিধায়ক শোভনদেব চট্টোপাধ্যায়ের।

দুই পাড়ার সংঘর্ষে দফায় দফায় উত্তেজনা ছড়ায় চারু মার্কেট এলাকায়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ডোম পাড়ায় একটি বিয়ে বাড়িকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। বিয়ে বাড়ি থেকে পাশের ঝালদার মাঠে মদের বোতল ছুড়ে মারা হয় বলে অভিযোগ। যদিও ঝালদার মাঠ থেকেই প্রথমে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ ডোম পাড়ার বাসিন্দাদের।

দুই পাড়ার সংঘর্ষে রণক্ষেত্র চারুমার্কেট

সোমবার রাতে দুই পাড়ার বাসিন্দাদের সংঘর্ষে উত্তেজনা ছড়ায়। বেশ কয়েকজন আহতও হন। যথেচ্ছ কাচের বোতল ছোড়া হয়। সোমবার রাতের পর মঙ্গলবার সকালেও ফের সংঘর্ষে জড়ান দুই পাড়ার বাসিন্দারা। পুলিশের সামনেই চলে ইট বৃষ্টি। ঘটনায় দু’পাড়ার বেশ কয়েকজন আহত হন। ইটের ঘায়ে জখম হন দুই পুলিশকর্মীরও। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে যান ডিসি সাউথ প্রবীন ত্রিপাঠি।

পরিস্থিতি নিয়ন্ত্রণে লাঠি চার্জ করে পুলিশ। রেল লাইন সংলগ্ন একটি মদের ঠেক থেকে বচসা শুরু হয় বলে অভিযোগ স্থানীয়দের।

ঘটনাস্থলে যান স্থানীয় বিধায়ক শোভনদেব চট্টোপাধ্যায় ও কাউন্সিলর মালা রায়। পুলিশের বিরুদ্ধে ব্যর্থতার অভিযোগ বিধায়কের।

এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় বেশ কয়েক জনকে আটক করেছে পুলিশ।

RELATED STORIES

RECOMMENDED STORIES