দুর্ঘটনা না বিক্রমের গাফিলতির জেরেই মৃত্যু হয়েছে সোনিকার ? ভিডিও ফুটেজে বাড়ছে ধন্দ

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:May 08, 2017 09:56 AM IST
দুর্ঘটনা না বিক্রমের গাফিলতির জেরেই মৃত্যু হয়েছে সোনিকার ? ভিডিও ফুটেজে বাড়ছে ধন্দ
Photo : AFP
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:May 08, 2017 09:56 AM IST

#কলকাতা: মদ খেয়ে গাড়ি চালাচ্ছিলেন না। বেপরোয়া ছিল না গাড়ির গতি। দুর্ঘটনায় সনিকা সিং চৌহানের মৃত্যুর পর সাফাই দিয়েছিলেন বিক্রম চট্টোপাধ্যায়। এরপর থেকেই সোশ্যাল ,সাইটে জুড়ে সোনিকার বন্ধুরা ও টলিউডের অনেকেই জানিয়েছেন যে সেদিন রাতে বিক্রম মদ্যপান করেছিলেন ৷ তারা অনেকেই দাবি করেছেন ঘটনার দিন রাতে বেশ কয়েকটি নাইটক্লাবে বিক্রমকে তারা নিজেরা মদ্যপান করতে দেখেছেন ৷ দুর্ঘটনা না বিক্রমের গাফিলতির জেরেই মৃত্যু হয়েছে সোনিকার ? সেই বিতর্ক আরও একটু উস্কে দিয়ে সামনে এসেছে একটি সিসিটিভি ফুটেজ ৷ জানা গিয়েছে সিসিটিভি ফুটেজটি  গাড়ি দুর্ঘটনার ঠিক আড়াই ঘণ্টার আগে ৷

সম্প্রতি প্রকাশ্যে এসেছে একটি চাঞ্চল্যকর ভিডিও যাতে দেখা গিয়েছে সেদিন বিক্রম মদ্যপান করেছিলেন। ভিডিও ফুটেজে পার্টিতে পানীয়ের গ্লাস হাতে নিয়ে দেখা গিয়েছে বিক্রমকে ৷ এরপর থেকেই বিক্রম শাস্তির দাবি জানিয়ে সরব হয়েছেন সোনিকার  বন্ধুরা ৷ ফেসবুকে ‘জাস্টিস ফর সোনিকা’ নামে একটি পেজও খুলেছে তারা ৷ সেখানেও অনেকেই বিক্রমের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ এনেছেন।

তবে বিক্রমের বাবা এই সমস্তটা অস্বীকার করেছেন ৷ তিনি জানিয়েছিন, ‘সেদিন রাতে বিক্রম মদ্যপান করেনি ৷ কারো হাতে গ্লাস থাকা বা কেউ নাইটক্লাবে যাওয়া মানে সে মদ্যপান করেছে এর কোনও মানে নেই ৷’

অন্যদিকে এক প্রত্যক্ষদর্শী জানাচ্ছেন, মদ্যপ নয় বলে বিক্রমের দাবি সম্পূর্ণ মিথ্যে।  বরং বিক্রম যে মদ্যপান করেছিলেন, তিনি নিজে তাঁর প্রমাণ।

বিক্রমের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুন সহ একাধিক জামিন যোগ্য ধারায় মামলা করেছে টালিগঞ্জ থানা ও সোনিকার মামা। তিন দিনের মধ্যে হাজিরা দিতে বৃহস্পতিবার হাসপাতালেই নোটিস পাঠিয়েছিল পুলিশ। আইনি জটিলতা এড়াতে তাই শুক্রবার সকালে, তড়িঘড়ি আলিপুর CJM আদালতে সৌগত রায়চৌধুরীর এজলাসে আত্মসমর্পণ করেন অভিনেতা। দুপুরেই এক হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পান বিক্রম চট্টোপাধ্যায়।

তদন্তে যাই উঠে আসুক। জামিন পেয়েই সাংবাদিক বৈঠকে নির্দোষ প্রমাণে সাফাই দিলেন টেলি অভিনেতা। সেইসঙ্গে, মিডিয়া, ভক্তদের পাশে থাকার আবেদন করলেন তিনি।

First published: 09:55:23 AM May 08, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर