ঝুলনকে ‘বিরাট’ সম্মান প্রদাণের ঘোষণা সিএবির

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jul 28, 2017 01:49 PM IST
ঝুলনকে ‘বিরাট’ সম্মান প্রদাণের ঘোষণা সিএবির
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jul 28, 2017 01:49 PM IST

#কলকাতা: ঝুলনকে ‘বিরাট’ সম্মান সিএবির। প্রথম মহিলা ক্রিকেটার হিসেবে সাম্মানিক সদস্যপদ। বর্ষসেরার মঞ্চে ঝুলনকে উপহারে ১০ লাখি গাড়ির প্রস্তাব। নেতাজি ইন্ডোরে গাড়ির চাবি তুলে দিতে পারেন মুখ্যমন্ত্রী।

প্রথম মহিলা ক্রিকেটার হিসেবে ঝুলন গোস্বামীকে সাম্মানিক সদস্য পদ দিচ্ছে সৌরভের সিএবি। একইসঙ্গে লর্ডসের বিধ্বংসী স্পেলের পুরস্কার হিসেবে চাকদহ এক্সপ্রেসকে গাড়ি বা নগদ ১০ লক্ষ টাকা দিয়ে সম্মান জানানোর চিন্তাভাবনা করা হচ্ছে। ৮ অগাস্ট বর্ষসেরার আসরেই সদস্য পদ ও গাড়ির চাবি তুলে দেওয়া হবে মেয়েদের একদিনের ক্রিকেটে সর্বোচ্চ উইকেটের মালকিনকে। বৃহস্পতিবার কর্মসমিতির বৈঠকে এই প্রস্তাব দেন মহিলা ক্রিকেটের দায়িত্বপ্রাপ্ত যুগ্মসচিব।

আপাত নির্বিষ বৈঠকে উত্তাপ ছড়ায় চিত্রক মিত্র ও সুবীর গঙ্গোপাধ্যায়ের তরজা। অবজার্ভারদের ক্ষমতা ও জুনিয়র নির্বাচকদের নিয়ে প্রশ্ন তোলেন চিত্রক। বৈঠকে পাশ হয় ফিন্যান্স কমিটির রিপোর্ট। প্রয়াত অলোক ভট্টাচার্যের জায়গায় সিনিয়র নির্বাচক কমিটিতে এলেন কল্যাণ চৌধুরী। । আগামী ৮ অগাস্ট নেতাজি ইন্ডোরে বর্ষসেরার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঝুলনের হাতে সম্মান তুলে দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

First published: 01:49:29 PM Jul 28, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर