মাদক খাইয়ে গেস্ট হাউসে ধর্ষণ, ভিডিওগ্রাফি করে লাগাতার ব্ল্যাকমেল

Elina Datta | News18 Bangla
Updated:Apr 04, 2017 07:23 PM IST
মাদক খাইয়ে গেস্ট হাউসে ধর্ষণ, ভিডিওগ্রাফি করে লাগাতার ব্ল্যাকমেল
Photo : AFP
Elina Datta | News18 Bangla
Updated:Apr 04, 2017 07:23 PM IST

#কলকাতা: মাদক খাইয়ে গেস্ট হাউসে ধর্ষণ। তারপর ভিডিও তুলে লাগাতার ব্ল্যাকমেল। জোর করে দু'দুবার গর্ভপাত করানোরও অভিযোগ। সল্টলেকের নামী ব্যবসায়ীর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ করলেন গুয়াহাটির তরুণী। আজ লেক থানায় অভিযোগ দায়ের করেন তিনি। ধর্ষণ, জোর করে গর্ভপাত, শ্লীলতাহানি-সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

 কসমেটোলজি নিয়ে পড়াশোনা করতে, গুয়াহাটি থেকে কলকাতায় আসেন তরুণী। দক্ষিণ কলকাতার একটি ফ্ল্যাটে একাই ভাড়া থাকেন। স্বপ্ন ছিল নিজের পায়ে দাঁড়ানোর। কিন্তু মহানগরীতে এমন ভয়াবহ অভিজ্ঞতার মুখে পড়তে হবে, তা সম্ভবত দুঃস্বপ্নেও ভাবেননি তিনি। ঘটনার সূত্রপাত গতবছর জুনে।

- বন্ধুদের মাধ্যমে সল্টলেকের ব্যবসায়ী রাকেশ চৌধুরির সঙ্গে আলাপ হয় তরুণীর

- রাকেশের আমন্ত্রণেই একটি রেস্তোরাঁয় পার্টিতে যান

- সেখানেই তাঁকে মাদক মেশানো পানীয় খাওয়ানো হয় বলে অভিযোগ

- তারপর অচৈতন্য অবস্থায় একটি গেস্ট হাউসে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ

- রাকেশ সেই ঘটনার ভিডিও তুলে রাখে বলেও অভিযোগ তরুণীর

তরুণীর অভিযোগ, সেই ভিডিও প্রকাশ্যে আনার ভয় দেখিয়েই, তাঁর সঙ্গে দিনের পর দিন শারীরিক সম্পর্ক গড়ত রাকেশ। এমনকি ব্যবসায়ীর স্ত্রীর সঙ্গে যোগাযোগ করেও কোনও লাভ হয়নি।

এরই মাঝে দু'দুবার অন্তঃসত্তা হয়ে পড়েন তরুণী। দু'বারই রাকেশ জোর করে গর্ভপাত করাতে বাধ্য করেন বলে অভিযোগ। সেই মানসিক চাপ সহ্য করতে না পেরেই অবশেষে পুলিশের দ্বারস্থ গুয়াহাটির তরুণী।

ব্যবসায়ী রাকেশ চৌধুরীর বিরুদ্ধে মঙ্গলবার লেক থানায় অভিযোগ দায়ের করেন তরুণী। ধর্ষণ, হুমকি, জোর করে গর্ভপাত, শ্লীলতাহানি-সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

First published: 07:23:51 PM Apr 04, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर