শিশুপাচার কাণ্ডে নাম জড়ানোয় জুহির বিরুদ্ধে কড়া ব্যবস্থা !

Feb 23, 2017 12:57 PM IST | Updated on: Feb 23, 2017 12:57 PM IST

#কলকাতা: অস্বস্তি এড়াতে জুহি চৌধুরী নিয়ে কড়া আরএসএসের। আরএসএসের চাপেই জুহি প্রসঙ্গে আক্রমণাত্মক রাজ্য বিজেপি। জুহি ও তাঁর বাবা বিজেপি নেতা রবীন্দ্র বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে বিজেপি রাজ্য নেতৃত্ব।

জুহি চৌধুরীকে নিয়ে আরও অস্বস্থিতে রাজ্য বিজেপি। মহিলা মোর্চার এই নেত্রীর নাম সরাসরি শিশু পাচারে জড়িয়ে যাওয়ায় কড়া অবস্থান আরএসএসের। আর তাতেই জুহি ইস্যুতে আক্রমণাত্বক হচ্ছে রাজ্য বিজেপি। বুধবার আরএসএস-বিজেপি বৈঠকে স্বাভাবিকভাবেই উঠে আসে জুহি প্রসঙ্গ। আরএসএসের চাপে জুহি চৌধুরী ও তাঁর বাবা বিজেপি নেতা রবীন্দ্রনাথ চৌধুরীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে রাজ্য বিজেপি। জুহিকে সরানো হতে পারে মহিলা মোর্চার পদ থেকেও। গোটা ঘটনায় দল যে অস্বস্তিতে তা একপ্রকার স্বীকার করে নিয়েছেন বিজেপি নেতা রাহুল সিনহা।

শিশুপাচার কাণ্ডে নাম জড়ানোয় জুহির বিরুদ্ধে কড়া ব্যবস্থা !

এদিনের বৈঠকে সতর্ক করা হয় মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী রূপা গঙ্গোপাধ্যায়কে। জুহির নাম শিশু পাচারের ঘটনায় জড়িয়ে যাওয়ার পরও তাঁর পাশেই দাঁড়িয়েছিলেন রূপা গঙ্গোপাধ্যায়। ইতিমধ্যেই জুহির বিরুদ্ধে অভিযোগ নিয়ে জলপাইগুড়ি জেলা কমিটির কাছে রিপোর্ট চেয়েছেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বৃহস্পতিবার জেলা কমিটির সঙ্গে বৈঠকে সেই রিপোর্ট পেশ করা হবে।

RELATED STORIES

RECOMMENDED STORIES