এখনই পদত্যাগ করছেন না বিশ্বরূপ দে

Jan 09, 2017 08:54 PM IST | Updated on: Jan 09, 2017 08:59 PM IST

#কলকাতা: লোধার উত্তর না আসা পর্যন্ত সিএবি থেকে পদত্যাগ করছেন না বিশ্বরূপ দে। আজ কর্মসমিতির বৈঠকের পর কোষাধ্যক্ষের দাবি, বঙ্গ ক্রিকেট থেকে তাঁর পদত্যাগের কোনও প্রশ্নই নেই। প্রেসিডেন্ট সৌরভ জানিয়েছেন, লোধার ব্যাখা পাওয়ার পরেই ডাকা হবে বিশেষ সাধারণ সভা।

ভারতীয় ক্রিকেটে লোধার সুপারিশগুলি কী ভাবে কার্যকর হবে তা ঠিক করতে আগামী ১১ তারিখ বৈঠকে বসছেন লোধা কমিশনের প্রধান রাজেন্দ্র মাল লোধা। ওই বৈঠকে থেকেই উত্তর পাওয়া যেতে পারে বাতিল কর্তাদের ভবিষ্যৎ। তার আগে সোমবার কলকাতায় সিএবির কর্মসমিতির বৈঠক শেষে প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, লোধার থেকে উত্তর না পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।

এখনই পদত্যাগ করছেন না বিশ্বরূপ দে

সিএবি থেকে তাঁকে হঠাতে কি বেঙ্গালুরুর বৈঠকে কোনও কৌশল নিয়ে আলোচনা করেছেন ? এদিন কর্মসমিতির বৈঠকে সরাসরি কোষাধ্যক্ষ বিশ্বরূপ দে এই প্রশ্ন করেন মহারাজকে। যদিও, বৈঠকে এই ধরনের কথা অস্বীকার করেন বিশ্বরূপ। বরং বৈঠক শেষে বেরিয়ে এসে দাবি করেন, সিএবি থেকে পদত্যাগের কোনও প্রশ্নই নেই৷ তবে এদিন বৈঠক শুরুর আগে আইনজীবী উষানাথ বন্দ্যোপাধ্যায়ের এক চিঠিতে উত্তাল হয় সিএবি। ওই চিঠিতে প্রশ্ন তোলা হয়, বিশ্বরূপের যোগদানের আইনি বৈধ্যতা নিয়ে। পরে অবশ্য এই চিঠিকে ক্লোজচ্যাপ্টার বলেই দাবি করেন উষানাথ। এমনকী, বিষয়টি নিয়ে আদালতে যাওয়ার কোনও প্রশ্ন নেই। সবমিলিয়ে লোধার ব্যাখা না আশা পর্যন্ত সিএবিতে আপাতত থাকছেন বিশ্বরূপ দে।

RELATED STORIES

RECOMMENDED STORIES