অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে সম্পর্ক শেষ, এখন শুধুই এটিকে : সঞ্জীব গোয়েঙ্কা

Jul 22, 2017 04:40 PM IST | Updated on: Jul 23, 2017 01:41 PM IST

#কলকাতা: আমার-তোমার কলকাতা। অ্যাটলেটিকোর সঙ্গে গাঁটছড়া ভেঙে চ্যাম্পিয়ন কলকাতার এখন এটাই রিং টোন। শনিবার, টেডি শেরিংহ্যামের হাতে দায়িত্ব তুলে দিয়ে মালিক সঞ্জীব গোয়েঙ্কা জানিয়ে দিলেন, স্প্যানিশ ক্লাব এখন অতীত। এখন শুধু ‘এটিকে ’ ৷

ঝুলি থেকে সরকারি ভাবে বেরিয়ে এল বেড়াল। শনিবার শহরের পাঁচতারার ভরা মঞ্চে এটিকের মালিক সঞ্জীব গোয়েঙ্কা স্বীকার করলেন, স্প্যানিশ ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে আর কোনও সম্পর্ক নেই। শুধু তাই নয়, দলের বাকি ২৫ শতাংশ মালিকানাও এখন তাঁর লকারে। কিন্তু এরপর দলের নতুন নাম কী হবে ? ধোঁয়াশা অবশ্য থেকে গেল ৷ সঞ্জীবের দাবি, ‘আমার-তোমার কলকাতা’। রবিবার মুম্বইয়ে চারের আইএসএলের ড্রাফটিং। দুই বাঙালি দেবজিৎ মজুমদার ও প্রবীর দাশ ইতিমধ্যেই সই করেছেন। বাকি দু’শো ভারতীয় ফুটবলারের মধ্যে বাঙালি ফুটবলার বেশি করে তোলাই টার্গেট থাকবে কলকাতার।

এদিনই নতুন কোচ হিসেবে দায়িত্ব নিলেন ইংল্যান্ডের প্রাক্তন ফুটবলার টেডি শেরিংহ্যাম। টিডি হিসেবে কলকাতায় কাজ করবেন আর এক ব্রিটিশ অ্যাশলে ওয়েস্টউড। দুই ব্রিটিশকে পাশে বসিয়ে সঞ্জীব গোয়েঙ্কার দাবি, মোহন-ইস্টের সঙ্গে তাঁদের কোনও লড়াই নেই।

অ্যান্টোনিও হাবাস, হোসে মলিনার হট সিটে এবার টেডি শেরিংহ্যাম। তিন বারে দু’বার চ্যাম্পিয়ন কলকাতা। সেই হটসিটে বসা বেশ চ্যালেঞ্জ। প্রথম দিনেই কলকাতাকে জানিয়েদিলেন ব্রিটিশ কোচ। ডেভিড জেমসের থেকে খবর নিয়ে ভারতে এসেছেন। বাকিটা সাহায্য করবেন ওয়েস্টউড। মুম্বইয়ে ড্রাফটিং থেকে রবিবার এটিকের জন্য কাজ শুরু করছেন অ্যালেক্স ফার্গুসনের অন্যতম ছাত্র।

ATK Press Conference

RELATED STORIES

RECOMMENDED STORIES