অনুপম হত্যায় কি দায় এড়াচ্ছে মনুয়া?

Akash Misra | News18 Bangla
Updated:May 23, 2017 08:13 PM IST
অনুপম হত্যায় কি দায় এড়াচ্ছে মনুয়া?
Photo : AFP
Akash Misra | News18 Bangla
Updated:May 23, 2017 08:13 PM IST

#কলকাতা: মূলচক্রী হয়েও কি অনুপম সিংহ খুনে দায় এড়াচ্ছে মনুয়া? তার দাবি, অনুপমের সঙ্গে জোর করে তার বিয়ে দেওয়া হয়। শুরু থেকেই নাকি ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপ করত অনুপম। তা থেকেই বাড়ে বিদ্বেষ। অশান্তি মেটাতে ঘরোয়া ভাবে আলোচনাতেও বসে দু’পক্ষ। কিন্তু, শুধু কি এসব কারণেই স্বামীকে খুনের পরিকল্পনা? নাকি রয়েছে অন্য কোনও কারণ ? ঘোর ধন্দে পুলিশের।

ত্রিকোণ প্রেমের জেরেই কি স্ত্রীর চক্রান্তের শিকার হতে হল বারাসতের অনুপম সিংহকে? নাকি অন্য কোনও রহস্য লুকিয়ে রয়েছে? ধরা পড়ে কি অজিতের ওপর সমস্ত দায় চাপিয়ে দিচ্ছে মনুয়া? সমস্ত দিক খতিয়ে দেখছে পুলিশ। মনুয়ার দাবি,

মনুয়ার দাবি

- অনুপমের সঙ্গে জোর করে বিয়ে দেয় তার পরিবার

- ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপ করত অনুপম

- মনুয়ার ফেসবুক বা হোয়াটসঅ্যাপে সময় কাটানো মোটেই পছন্দ ছিল না অনুপমের

- তা থেকেই নাকি মনুয়ার বিদ্বেষ বাড়ে

- অশান্তি মেটাতে ঘরোয়া ভাবে আলোচনাতেও বসে দু’পক্ষ

কিন্তু, মনুয়ার এই দাবি কতটা সত্যি? অনুপমের ওপর বিদ্বেষ থেকেই কি অজিতের সঙ্গে পুরনো সম্পর্ক নতুন করে জোড়া লাগে? নাকি এখন দায় এড়িয়ে যাচ্ছে মনুয়া? প্রশ্ন তুলছেন তদন্তকারীরা।

অজিত-মনুয়া সম্পর্ক নিয়েও ধোঁয়াশায় পুলিশ। মনুয়া বিলাসবহুল জীবনে অভ্যস্ত ছিল। সেই অর্থনৈতিক জোর তো অনেক দূরের কথা, একেবারেই নিম্ন মধ্যবিত্ত পরিবারের ছেলে অজিত।

অনুপমের নিশ্চিত অর্থনৈতিক নির্ভরতা ছেড়ে স্রেফ অ্যাডভেঞ্চারের বশেই কি অজিতের সঙ্গে সম্পর্ক এগিয়ে নিয়ে যাচ্ছিল মনুয়া? নাকি অজিতকে ব্যবহার করেছে অন্য কোনও উদ্দেশ্য চরিতার্থ করতে ? সব দিক খতিয়ে দেখছে পুলিশ। বারাসত পুরসভায় অস্থায়ী কর্মী হিসেবে কাজ করত মনুয়া। কর্মী হিসেবে কোনওদিনই দক্ষতার পরিচয় দিতে পারেনি । অনুপমকে হত্যার দিনও দফতর থেকে আগেই বেরিয়ে যায় মনুয়া।

First published: 08:13:03 PM May 23, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर