মিশন বাংলার নেতৃত্বে অমিত শাহ, তৃণমূলকে উচ্ছেদের আবেদন বিজেপি সভাপতির

Apr 26, 2017 09:16 AM IST | Updated on: Apr 26, 2017 09:16 AM IST

#কলকাতা: জনসম্পর্ক মজবুত করার বার্তা দিতে নকশালবাড়ির হত দরিদ্র পঞ্চায়েত এলাকায় মঙ্গলবার ঘুরলেন বিজেপির সভাপতি অমিত শাহ। বিজেপির মিশন বাংলা। উত্তরবঙ্গের নকশালবাড়ি থেকেই শুরু হল বুথ ভিত্তিক প্রচার। প্রচারের মুখ দলের সভাপতি অমিত শাহ। বাড়ি বাড়ি পৌঁছে একেবারে নিচুতলার মানুষের সঙ্গে জনসংযোগ। সঙ্গে রাজ্যের শাসক দলকে আক্রমণ। বাংলায় শাসক দলের বিরুদ্ধে এটাই মোটের ওপর বিজেপির রোডম্যাপ।

লক্ষ্য এরাজ্যের মসনদ দখল। নকশালবাড়ি থেকেই শুরু হল বিজেপির মিশন বাংলা। উন্নয়নের স্বপ্নেই রাজ্যে বিজেপি সরকার গড়ার বার্তা সর্বভারতীয় বিজেপি সভাপতির। উন্নয়নে অসহযোগিতা নিয়েও মমতা বন্দ্যোপাধ্যায় প্রশাসনের বিরুদ্ধে সুর চড়ালেন তিনি।

মিশন বাংলার নেতৃত্বে অমিত শাহ, তৃণমূলকে উচ্ছেদের আবেদন বিজেপি সভাপতির

রাজ্য সফরের দ্বিতীয় দিনে কলকাতায় এলেন অমিত শাহ ৷ শিলিগুড়ি থেকে আজই পদাতিক এক্সপ্রেসে শিয়ালদহে আসেন তিনি ৷ স্বাগত জানাতে স্টেশনে উপস্থিত ছিল কর্মী-সমর্থকরা ৷ সকাল ১১টায় সাংবাদিক বৈঠক করবেন তিনি ৷ এরপর বেলা ২.৩০টেয় বুথকর্মীদের সঙ্গে বৈঠক করার কথা রয়েছে ৷ ৩.৩০টেয় মহাজাতি সদনে বিশিষ্টদের অনুষ্ঠানে যোগ দেবেন অমিত শাহ ৷

প্রধানমন্ত্রী বলেছেন বাংলার জন্য রাজনৈতিক লং জাম্পের কথা। তার তাই বুথস্তর পর্যন্ত সংগঠন তৈরিতেই মন দিয়েছেন সর্বভারতীয় বিজেপি সভাপতির।

RELATED STORIES

RECOMMENDED STORIES