জনতার রোষ থেকে বাঁচাতে ফিল্মি কায়দায় নিজের জামা খুলে মনুয়ার মুখ ঢেকে দেয় অজিত

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:May 29, 2017 10:54 AM IST
জনতার রোষ থেকে বাঁচাতে ফিল্মি কায়দায় নিজের জামা খুলে মনুয়ার মুখ ঢেকে দেয় অজিত
Photo : AFP
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:May 29, 2017 10:54 AM IST

#কলকাতা: মনুয়ার প্রতি এখনও বেঁচে অজিতের প্রেম। প্রেমে অন্ধ অজিত মনুয়ার উপর যেন কোনও আঁচই আসতে দেবে না। পুলিশ হেফাজত শেষে শনিবার বারাসত আদালতে পেশ করা হয় মনুয়া ও অজিতকে। দু'জনের ফাঁসির দাবিতে আদালত চত্বরে বিক্ষোভ দেখান স্থানীয়রা। সেই সময় প্রিজন ভ্যানের মধ্যেই একেবারে ফিল্মি কায়দায় নিজের জামা খুলে মনুয়ার মুখ ঢেকে দেয় অজিত। আবার প্রেমিকের পাশে বসার জন্য পুলিশের কাছে গোঁ ধরেন মনুয়া। যদিও পুলিশ মনুয়ার আর্জি মানেনি। স্থানীয়দের বিক্ষোভের সময় আক্রান্ত হন অভিযুক্তদের আইনজীবী। মনুয়া ও অজিতের চোদ্দো দিনের জেল হেফাজতের  নির্দেশ দিয়েছে বারাসত আদালত।

মনুয়ার জন্য বোধহয় সবকিছুই করতে পারেন। মনুয়ার প্রেমে অন্ধ হয়ে তাঁর স্বামী অনুপমকে সরিয়ে দিতে একবারের জন্যও হাত কাঁপেনি অজিতের। আবদার রাখতে  অনুপমের অন্তিম আর্তনাদও প্রেমিকাকে ফোনে শুনিয়েছিল অজিত। এবার প্রিজন ভ্যানে নিজের জামা খুলে মনুয়ার মুখ ঢেকে দিল দিওয়ানা অজিত। শাস্তি  নিয়ে যেন  আদৌ বিচলিত নয় অজিত। যদিও বারাসত আদালত চত্বর ছিল অগ্নিগর্ভ। মনুয়া-অজিতের ফাঁসির দাবিতে শনিবার প্রবল বিক্ষোভ দেখান স্থানীয়রা। সেই সময়  প্রিজন ভ্যানের ভিতরে মুখ ঢাকা ছিল না মনুয়ার। তখনই একেবারে সিনেমার  কায়দায়  মনুয়ার মুখে নিজের জামা ছুড়ে দেয় সাহসী অজিত। মনুয়াও অজিতকে ছাড়তে নারাজ। প্রিজন ভ্যানে প্রেমিকের পাশে বসার আবদার জানায় সে। যদিও পুলিশ সেই আবদার মানেনি।

শনিবার বারাসত আদালতে সকাল থেকেই মনুয়া ও অজিতের ফাঁসির দাবিতে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। আদালত চত্বরে জনরোষ আছড়ে পড়ে মনুয়ার  আইনজীবী সুশোভন মিত্রের উপর।

যদিও অনুপম খুনে মনুয়ার জড়িত থাকার যোগ আরও জোরালো হচ্ছে অনুপমের এক আত্মীয়ের বয়ানে। তাঁর দাবি, মৃত্যুর দু'দিন কাটতে না কাটতেই মনুয়া  অনুপমের ফ্ল্যাট বিক্রি করে দিতে চেয়েছিলেন।

শনিবার মনুয়া-অজিতের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। বিশেষজ্ঞদের জেলে গিয়ে দু'জনেরই ফিঙ্গার প্রিন্ট নেওয়ার অনুমতি দিয়েছে আদালত।

First published: 10:51:51 AM May 29, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर