বালিগঞ্জে খুনের ঘটনায় স্থানীয় কাউন্সিলরকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

Elina Datta | News18 Bangla
Updated:Feb 08, 2017 01:42 PM IST
বালিগঞ্জে খুনের ঘটনায় স্থানীয় কাউন্সিলরকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ
Photo : AFP
Elina Datta | News18 Bangla
Updated:Feb 08, 2017 01:42 PM IST

#কলকাতা: দিনে দুপুরে বালিগঞ্জে দুষ্কৃতীদের দৌরাত্ম্য ৷ ঘটনায় মৃত্যু একজনের ৷ বুধবারও উত্তপ্ত বালিগঞ্জ ৷ সুইনহো লেনে খুনের ঘটনায় স্থানীয় কাউন্সিলরকে গ্রেফতারের দাবিতে কসবা থানায় বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা ৷ এলাকাবাসীর অভিযোগ, কাউন্সিলর বিজন মুখোপাধ্যায়ের ছত্রছায়ায় এলাকায় চলছে দুষ্কৃতী তাণ্ডব। তাঁর নেতৃত্বেই মঙ্গলবারের হামলার ঘটনা ৷ তাই তাকে অবিলম্বে গ্রেফতার করতে হবে ।

দিনে দুপুরে বালিগঞ্জের সুইনহো লেনে দুষ্কৃতী তাণ্ডব। বোমাবাজি,গুলি ও ধারাল অস্ত্রের কোপ। বাইপাসের বেসরকারি হাসপাতালে রাতে মৃত্যু হয় এক জনের । এলাকায় অবাধে ঢুকছে অস্ত্র। দুষ্কৃতী তাণ্ডবের পিছনে স্থানীয় কাউন্সিলরের মদত রয়েছে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা । ঘটনায় জয়দেব দাস সহ পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের এদিন আলিপুর আদালতে পেশ করা হবে।

শহরে দুষ্কৃতী তাণ্ডবের বলি এক। ধারাল অস্ত্রের কোপে পলাশ জানা নামে এক ব্যক্তির মৃত্যু হয়। বালিগঞ্জের সুইনহো লেনে ঘটনার সূত্রপাত সোমবার। শৌচাগার ব্যবহার নিয়ে গন্ডগোল। প্রতিবেশী বাবু হালদারের স্ত্রীকে কটুক্তি করে জয়দেব দাস। এই নিয়ে শুরু হয় বচসা। পরে তা মিটমাটও হয়ে যায়। মঙ্গলবার সকালে কাজে যাওয়ার পথে বাবু হালদারের উপর চড়াও হয় জয়দেবের দলবল। এলাকায় চলে বোমাবাজি। বাবুল হালদার ও পলাশ জানাকে কোপায় দুষ্কৃতীরা। চলে গুলিও। আশঙ্কাজনক অবস্থায় আহতদের রুবির বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। রাতে মৃত্যু হয় পলাশের। মৃতের পরিবারের অভিযোগ, এলাকায় অবাধে ঢুকছে অস্ত্র। ঢিল ছোড়া দূরত্বে কসবা থানা। তাও পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ এলাকাবাসীর। দুষ্কৃতী তাণ্ডবের পর এলাকায় চাপা আতঙ্ক।

First published: 01:42:39 PM Feb 08, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर