মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারির পরে বদলায়নি কিছুই, অব্যাহত অ্যাপোলোর বিরুদ্ধে অভিযোগ

Elina Datta | News18 Bangla
Updated:Feb 27, 2017 12:41 PM IST
মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারির পরে বদলায়নি কিছুই, অব্যাহত অ্যাপোলোর বিরুদ্ধে অভিযোগ
Photo : AFP
Elina Datta | News18 Bangla
Updated:Feb 27, 2017 12:41 PM IST

#কলকাতা:  অ্যাপোলোর বিরুদ্ধে আইনি পদক্ষেপের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার পরেও অ্যাপোলোর বিরুদ্ধে অভিযোগ কিন্তু কমছে না। এবার সামনে এল দশ বছরের কৃষ্ণ শর্মার ঘটনা। দু সপ্তাহ ধরে ভেন্টিলেশনে থাকলেও চিকিৎসার উন্নতি নেই। তারই মধ্যে বিশাল বিল মেটানোর জন্য বারবার চাপ। বাধ্য হয়ে দশ বছরের ছেলেকে অন্যত্র সরিয়ে নিযে গেল তার পরিবার।

তালিকা বেড়েই চলেছে। বাড়ছে ক্ষোভও। এবার উঠে এল দমদমের কৃষ্ণ শর্মার নাম। ১২ ফেব্রুয়ারি ফুসফুসে সমস্যা নিয়ে অ্যাপোলোতে ভরতি করা হয় দমদমের বাসিন্দা দশ বছরের কৃষ্ণকে। চিকিৎসক সুব্রত দে-র তত্ত্বাবধানে শুরু হয় চিকিৎসা।

অবস্থা গুরুতর হওয়ায় রাখা হয় ভেন্টিলেশনে। পরিবারের অভিযোগ, এরপরই শুরু হয় অ্যাপোলোর দাদাগিরি। প্রায় দু'সপ্তাহে বিলের পরিমাণ দাঁড়িয়েছে ৬ লক্ষ ৪৫ হাজার ১৭০ টাকা। অভিযোগ, বিশাল পরিমাণ বিল তৈরি করে তা মেটানোর জন্য চাপ দিতে শুরু করে হাসপাতাল কর্তৃপক্ষ।

ক্রমে বাড়তে থাকা চিকিৎসার খরচ বইতে ন পেরে রবিবার সকালে পার্ক সার্কাসের একটি হাসপাতালে স্থানান্তর করা হয় কৃষ্ণকে। হাসপাতাল কর্তৃপক্ষের অবশ্য দাবি, তাঁরা রোগীদের ফাইভস্টার হোটেলের মত পরিষেবা দিয়ে থাকেন। রোগীর পরিবারের অবশ্য দাবি, অকারণেই বিপুল বিল বাড়িয়ে চলেছে হাসপাতাল।

First published: 12:41:48 PM Feb 27, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर