জলপাইগুড়ি শিশু পাচার চক্রে এবার কেন্দ্রীয় মন্ত্রীদের যোগ!

Elina Datta | News18 Bangla
Updated:Feb 21, 2017 08:47 AM IST
জলপাইগুড়ি শিশু পাচার চক্রে এবার কেন্দ্রীয় মন্ত্রীদের যোগ!
Photo : AFP
Elina Datta | News18 Bangla
Updated:Feb 21, 2017 08:47 AM IST

#কলকাতা: জলপাইগুড়ি, কলকাতা ছাড়িয়ে শিশু পাচার চক্রের দুর্নীতির যোগ রাজধানী অবধি বিস্তৃত ৷ শিশুপাচারকাণ্ডে বিজেপি নেত্রী জুহি চৌধুরীর যুক্ত থাকার অভিযোগের স্বপক্ষে যথেষ্ট প্রমাণ মিলেছে।

জলপাইগুড়ি শিশুপাচারকাণ্ডে ধৃতদের নিয়ে দিল্লি দরবার করেন ওই বিজেপি নেত্রী। কেন্দ্রীয় মন্ত্রী ও দিল্লিতে ঊর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে তাদের যোগাযোগও করান জুহি। রবিবার ফের দিল্লি যাওয়ার কথা ছিল জুহি ও শিশুপাচারকাণ্ডে ধৃত চন্দনার।

সল্টলেকের দিলীপ ঘোষের পর এবার জলপাইগুড়ির জুহি চৌধুরী। শিশু পাচারকাণ্ডে ফের নাম জড়ালো আরও এক বিজেপি নেতার। স্বেচ্ছাসেবী সংগঠনের আড়ালে শিশুপাচার চক্র চালানোর অভিযোগে গ্রেফতার হন চন্দনা চক্রবর্তী। ময়নাগুড়ির প্রাথমিক স্কুলের প্রধান শিক্ষিকাকে হেফাজতে নিয়ে জেরা করছে সিআইডি। শিশু পাচারকাণ্ডে ধৃত চন্দনা চক্রবর্তী ও সোনালি মণ্ডলকে সাহায্য করার কথা স্বীকার করেন জুহি।

 জুহির স্বীকারোক্তি

- ধৃত চন্দনা চক্রবর্তীকে দিল্লি নিয়ে যান

- দিল্লিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ

- কেন্দ্রীয় মন্ত্রীদের সঙ্গেও যোগাযোগ করান বলে অভিযোগ

ধৃতদের দিল্লি নিয়ে যাওয়ার কথাও স্বীকার করেছেন জুহি। পুলিশ সূত্রে খবর, রবিবারও চন্দনাকে নিয়ে দিল্লি যাওয়ার কথা ছিল জুহির। তার আগেই চন্দনাকে গ্রেফতার করে পুলিশ। এর পর থেকেই পলাতক বিজেপি নেত্রী জুহি চক্রবর্তী। তাঁর খোঁজ করছে সিআইডি।

First published: 08:47:04 AM Feb 21, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर