হোয়াটসঅ্যাপে মহিলার সঙ্গে অশোভন চ্যাট, ফলাফল জানলে অবাক হবেন!

Akash Misra | News18 Bangla
Updated:Jan 22, 2017 09:59 AM IST
হোয়াটসঅ্যাপে মহিলার সঙ্গে অশোভন চ্যাট, ফলাফল জানলে অবাক হবেন!
Photo : AFP
Akash Misra | News18 Bangla
Updated:Jan 22, 2017 09:59 AM IST

#কেরল: ঘটনাটার মোড় যে এদিকে ঘুরবে সেটা স্বপ্নেও ভাবেননি কেরলের এক ব্যক্তি ৷ হোয়াটসঅ্যাপে মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার ফল যে এরকম হবে, তা আগে থেকে টের পেলে হয়তো এ পথে কখনই হাঁটতেন না তিনি ৷ তবে কথায় আছে না, ভাবিয়া করিও কাজ, করিয়া ভাবিও না ৷

ঘটনাটি হল, কেরলের এক শিক্ষা প্রতিষ্ঠানের সংস্থার সিইও শ্রীলক্ষ্মী সতীশ ৷ বেশ কিছুদিন ধরেই হোয়াটসঅ্যাপে একটা অচেনা নাম্বার থেকে মেসেজ পাচ্ছিলেন, মেসেজে তাঁকে জিজ্ঞেস করা হচ্ছিল, যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার জন্য তাঁর ‘রেট’কত ? এমনকী, হোটেল রুম বুক করার কথাও লিখছিলেন ব্যক্তি ৷ প্রথম প্রথম পুরো ব্যাপারটি এড়িয়ে যান শ্রীলক্ষ্মী৷ কিন্তু এই হোয়াটসঅ্যাপের মাত্রা বাড়তেই থাকে ৷ আরও কিছু অচেনা নাম্বার থেকে হোয়াটসঅ্যাপে মেসেজ আসতে শুরু করে ৷ মেসেজে বিভিন্ন পুরুষ তাঁকে নানারকম ‘রেট’ দিতে শুরু করে ৷ ‘রেট’ গিয়ে পৌঁছয় ২৫০০০ টাকায় !

এরপরই নড়েচড়ে বসেন শ্রীলক্ষ্মী ৷ হোয়াটসঅ্যাপের বার্তালাপের স্ক্রিন শট নিয়ে সোজা হাজির হন পুলিশে ৷ তবে, ব্যক্তি শাস্তি হিসেবে শ্রীলক্ষ্মী যা চান, তাতে হতবাক সবাই ৷ শ্রীলক্ষ্মী অভিযুক্তের কাছ থেকে ২৫০০০ টাকা চান, এবং সেটা দিতে বলেন এক স্বেচ্ছাসেবী সংস্থায় ! শ্রীলক্ষ্মী চান, ব্যক্তি যেন তাঁর ছেলের হাত দিয়েই এই টাকাটি পাঠান স্বেচ্ছাসেবী সংস্থার কাছে৷ কোনও উপায় না দেখে ব্যক্তি অক্ষরে অক্ষরে পালন করে শ্রীলক্ষ্মীর কথা !

First published: 09:59:47 AM Jan 22, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर