'খোঁজ রাখেন না ধোনি', আজও মাহির অপেক্ষায় অভিমানী কলাবতী দেবী

Elina Datta | News18 Bangla
Updated:Oct 11, 2017 11:27 AM IST
'খোঁজ রাখেন না ধোনি', আজও মাহির অপেক্ষায় অভিমানী কলাবতী দেবী
Mahendra Singh Dhoni
Elina Datta | News18 Bangla
Updated:Oct 11, 2017 11:27 AM IST

#খড়গপুর: খড়গপুর স্টেশনে টিকিট চেকিং আর ডিউটি শেষে প্র্যাকটিস। একসময় এটাই ছিল মহেন্দ্র সিং ধোনির রোজনামচা। সেই সময় সামান্য কিছু পারিশ্রমিকে তাঁর সব কাজ করতেন কলাবতী দেবী। ভারতীয় দলে সুযোগ পেয়ে খড়গপুর ছাড়েন মাহি। তারপর থেকেই কলাবতী দেবীর খোঁজ নেননি। আজও মাহিকে একবার দেখার আশায় পথ চেয়ে ৭৭ বছরের কলাবতী দেবী।

সালটা ২০০০। খড়গপুর স্টেশনে টিটি হিসেবে যোগ দেন মহেন্দ্র সিং ধোনি। ডিউটি শেষে যেটুকু সময় পেতেন পুরোটাই দিতেন প্র্যাকটিসে। ঘরের কাজের জন্য ৮০ টাকা মাইনে দিয়ে রেখেছিলেন কলাবতী দেবীকে।

রান্না ছাড়াও মাহির ঘরের আরও টুকিটাকি কাজ করে দিতেন তিনি। ধোনির অসুস্থতায় ছেলের মত সেবা করতেন। ২০০৪ সালে জিম্বাবোয়েতে ভারতের এ দলের হয়ে খেলার সুযোগ পান ধোনি। ছাড়েন খড়গপুর। কলাবতী দেবীর অভিমান, তারপর থেকে একটি বারের জন্যও খোঁজ নেননি ধোনি।

কলাবতী দেবী কলাবতী দেবী

ধোনির আর এক বন্ধু সোমা রাও কিছুদিন আগে দেখা করেছিলেন মাহির সঙ্গে। তাঁর দাবি সেই সময় কলাবতী দেবীর প্রসঙ্গ উঠলে মাহি তাঁর খোঁজ খবর নেন। জানান সুযোগ পেলে অবশ্যই দেখা করবেন কলাবতী দেবীর সঙ্গে।

কলাবতী দেবীর আক্ষেপ এখনও সেই সময়টুকুই পেলেন না মাহি। তিনি টাকা পয়সা চান না। পুত্র স্নেহে শুধু একবার দেখতে চান ধোনিকে। আজও ৭৭ বছর বয়সে ধোনির পথ চেয়ে কলাবতী দেবী।

First published: 11:23:51 AM Oct 11, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर