শুরু জিও মামি ফিল্ম ফেস্টিফ্যাল, ওপেনিং সেরিমনিতে অনুরাগের মুক্কাবাজ

Akash Misra | News18 Bangla
Updated:Oct 13, 2017 02:23 PM IST
শুরু জিও মামি ফিল্ম ফেস্টিফ্যাল, ওপেনিং সেরিমনিতে অনুরাগের মুক্কাবাজ
MAMIFILMS
Akash Misra | News18 Bangla
Updated:Oct 13, 2017 02:23 PM IST

#মুম্বই: তারকা সমাবেশ। এই সমাবেশ মামি ফিল্ম ফেস্টিভ্যালকে কেন্দ্র করে। বলিউডের তাবর তারকারা হাজির ছিলেন ওপেনিং সেরিমনিতে। অনুরাগ কাশ্যপের মুক্কাবাজ দিয়ে শুরু হল ছবির উৎসব। এবারেও দেশি বিদেশী সেরা ছবির শোকেস হবে জিও মামি ফিল্ম ফেস্টিভ্যালে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুকেশ আম্বানি ও নীতা আম্বানি। আঠারো তারিখ পর্যন্ত চলবে এই ফিল্মেপ মহোৎসব।

সিনেপ্রেমীদের ডেস্টিনেশন এখন একটাই। জিও মামি ফিল্ম ফেস্টিভ্যাল। প্রতি বছরই দেশী ও বিদেশী ছবির অন্যতম সেরা প্ল্যাটফর্ম। এবারও জমজমাট উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হল জিও মামি ফিল্ম ফেস্টিফ্যাল। রেড কার্পেটে হাজির ছিলেন বলিউডে সেরা তারকারা। অনুরাগ কাশ্যপের ছবি মুক্কাবাজ ছিল মামির উদ্বোধনী ছবি। স্বাভাবিকভাবেই উৎসবের প্রথমেই তাঁর ছবি দেখানো হচ্ছে বলে খুশি পরিচালক।

অনুরাগ কাশ্যপের উচ্ছ্বসিত প্রশংসা করলেন করণ জোহর। বম্বে ভেলভেটে অনুরাগ কাশ্যপের সঙ্গে কাজ করেছেন তিনি। মুক্কাবাজ নিয়েও একইরকমেক আশাবাদী তিনি। মামি বরাবরই নতুন পরিচালকদের একটা বড় প্ল্যাটফর্ম বলে জানালেন কঙ্গনা সেনশর্মা। চলচ্চিত্র উৎসবের জুরি হিসেবে এবারে পাওয়া যাবে অভিনেত্রীকে।

জাইরা ওয়াসিমকে নিয়ে উদ্বোধনী অনুষ্ঠানে এলেন আমির খান। উৎসব দেখা হল, সিক্রেট সুপারস্টারের প্রচারও হল, তবে মামি উৎসবের জন্য কিরণ রাওয়ের কৃতিত্ব স্বীকার করে নিলেন আমির। মামি ফিল্ম ফেস্টিভ্যালের উচ্ছ্বসিত প্রশংসা করলেন শর্মিলা ঠাকুর। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুকেশ আম্বানি ও নীতা আম্বানি। আঠারো তারিখ পর্যন্ত চলবে এই ফিল্মেপ মহোৎসব।

First published: 02:23:19 PM Oct 13, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर