ব্যাঙ্কের লকার থেকে উধাও ৯ লক্ষ টাকার বেশি গয়না !

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Oct 25, 2017 07:08 PM IST
ব্যাঙ্কের লকার থেকে উধাও ৯ লক্ষ টাকার বেশি গয়না !
Representational Image
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Oct 25, 2017 07:08 PM IST

#কলকাতা: ব্যাঙ্কের লকার থেকে উধাও ৯ লক্ষ টাকার বেশি গয়না। চাঞ্চল্যকর অভিযোগ কেষ্টপুরের বাসিন্দার। বিধাননগর কমিশনারেট, এমনকি মুখ্যমন্ত্রীর দফতরের নির্দেশ সত্ত্বেও বাগুইআটি থানা কোনও ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ। যদিও গয়না উধাওয়ের অভিযোগ মানতে চায়নি ব্যাঙ্ক কর্তৃপক্ষ।

২০০৯ সালে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায় অ্যাকাউন্ট খুলেছিলেন কেষ্টপুরের রবীন্দ্রপল্লির বাসিন্দা কুহেলি দত্ত। সেখানে লকার অ্যাকাউন্টও খোলেন ব্যাঙ্কশাল কোর্টের ওই আইনজীবী। লকারে প্রায় সাড়ে ন'লক্ষ টাকার গয়না রেখেছিলেন বলে দাবি তাঁর। কিন্তু গত ৪ অক্টোবর গিয়ে চমকে ওঠেন কুহেলি। লকার খুলে দেখেন গয়নার কানাকড়িও নেই সেখানে।

প্রথমেই বাগুইআটি থানায় অভিযোগ দায়ের করেন কুহেলি। পুলিশ তেমন গুরুত্ব না দেওয়ায় মুখ্যমন্ত্রীর দফতরের দ্বারস্থ হন তিনি। বাগুইআটি থানাকে বিষয়টি খতিয়ে দেখার নির্দেশ দেওয়া হয়। তাতেও কাজ না হওয়ায় ১০ তারিখ বিধাননগর পুলিশ কমিশনারেটে যান কুহেলি দত্ত। কিন্তু তারপরও বাগুইআটি থানা থেকে তেমন ব্যবস্থা নেওয়া হয়নি বলে অভিযোগ।

অবশ্য কুহেলি দত্ত মিথ্যা অভিযোগ করছেন বলে দাবি ব্যাঙ্ক ম্যানেজারের। তবে এবিষয়ে ক্যামেরার সামনে মুখ খুলতে চায়নি ব্যাঙ্ক কর্তৃপক্ষ।

First published: 07:08:17 PM Oct 25, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर