রোমান্সে এখনও সেরা তিনি-ই, প্রমাণ দিলেন কিং খান !

Jul 26, 2017 07:18 PM IST | Updated on: Jul 26, 2017 07:20 PM IST

#মুম্বই: ‘ডর’ ছবির পাগল প্রেমিক-ই হোক, বা দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে-র ডাকাবুকো ! দিল তো পাগাল হে, মহব্বতে কিংবা দিলওয়ালে বা একেবারে অন্যরকম ডিয়ার জিন্দেগি-র রাশভারি ৷ বলিউডের প্রেমকে যেন একেবারে গুলিয়ে খেয়েছেন শাহরুখ ৷ আর প্রায় চল্লিশোর্ধ নায়ক ফের প্রমাণ করলেন বলিউডে প্রেমের ব্যাপারে আপাতত তিনিই সেরা ! তাঁর এক নজরেই প্রেমে পড়ে যেতে পারে হাঁটুর বয়সি আলিয়া টু অনুষ্কা !

রোমান্সে এখনও সেরা তিনি-ই, প্রমাণ দিলেন কিং খান !

মুক্তি পেল ‘জব হ্যারি মেটস সেজল’-এর নতুন গান ‘হাওয়ায়ে’ ৷ গানটি গেয়েছেন অরিজিৎ সিং ৷ সঙ্গীত প্রীতম ৷ গানটি লিখেছেন ইরসাদ কামিল ৷

এতদিন ছিল মিনি ট্রেলার ৷ তবে এবার সামনে এল গোটা ট্রেলার ৷ যেখানে শাহরুখের ম্যাজিক, অনুষ্কার কেরামতি আর ইমতিয়াজের স্টাইল নজরে এল একশো শতাংশ ৷ ছবির নাম অবশ্যই ‘জব হ্যারি মেটস সেজল ৷’

‘জব হ্যারি মিটস সেজল’ ছবির পোস্টার প্রকাশ পাওয়ার পর থেকেই বলিউডে কৌতুহল শুরু হয়েছিল ইমতিয়াজ আলি-র এই নতুন ছবি নিয়ে ৷ আর এবার প্রকাশ্যে এল এই ছবি দু’টি মিনি ট্রেলার ৷ যেখানে বিন্দাস অবতারে দেখা গেল শাহরুখ ও অনুষ্কাকে !

জানা গিয়েছে পঞ্জাবি ট্যুর গাইডের চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে ৷ অন্যদিকে অনুষ্কা অভিনয় করছেন একজন গুজরাটি মেয়ের চরিত্রে ৷ ছবিটির শ্যুটিং হয়েছে প্রাগে !

RELATED STORIES

RECOMMENDED STORIES