আইপিএলের টুকরো খবর

Apr 04, 2017 07:18 PM IST | Updated on: Apr 04, 2017 07:21 PM IST

দল পেলেন ইশান্ত

অবশেষে ভাগ্যের শিঁকে ছিড়ল ইশান্ত শর্মার। আইপিএল শুরুর ২৪ ঘণ্টা আগে দল পেলেন ভারতীয় পেসার। কিংস ইলেভেন পঞ্জাবে সই করলেন ইশান্ত। নিলামে অবিকৃত ছিলেন তিনি। গত মরশুমে পুণে সুপারজায়েন্টসে খেলেন তিনি।

আইপিএলের টুকরো খবর

Photo: Twitter

দিল্লি শিবিরে ধাক্কা

আইপিএল শুরুর আগে খারাপ খবর দিল্লি শিবিরে। দশের আইপিএলের প্রথম কয়েকটি ম্যাচে নেই শ্রেয়শ আইয়ার। চিকেন পক্স হওয়ার কারণে খেলতে পারবেন না ডান হাতি এই ব্যাটসম্যান।

তৈরি হার্দিক

চোট সারিয়ে তৈরি হার্দিক। চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য আইপিএলকে টার্গেট করছেন পাণ্ডিয়া। অস্ট্রেলিয়া সিরিজের আগে কাঁধের চোটে দল থেকে ছিকটে যান মুম্বই ইন্ডিয়ান্সে অলরাউন্ডার। আইপিএল ১০-এ নিজের বলের গতিতে আরও বাড়াতে মরিয়া হার্দিক।

প্রমাণে মরিয়া মুনাফ

বারবার চোট আঘাত তাঁকে ছিটকে দিয়েছে। কেরিয়ারের বেশিরভাগ সময় থাকতে হয়েছে মাঠের বাইরে। এবার তৈরি মুনাফ প্যাটেল। গুজরাত লায়ন্সের হয়ে ফের নিজেকে প্রমান করতে চান তিনি ৷

একাদশের আশায় মনোজ

নিলামে পুণে দলে সুযোগ পেয়েছেন শেষমুহূর্তে। তবে প্রথম একাদশে নামার সম্ভাবনা উজ্জ্বল মনোজ তিওয়ারির। নেটে ব্যাট-বল হাতে নজর কাড়ছেন বঙ্গ অধিনায়ক। নিজের পছন্দের ব্যাটিং স্লটে নামতে চান মনোজ।

অনুশীলনে শামি

অনুশীলনে মহম্মদ শামি। দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে নেটে বল করলেন বঙ্গ পেসার। চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য সাদা বলে আইপিএলে নিজের চেনা ছন্দে ফিরতে চান ভারতীয় পেসার।

RELATED STORIES

RECOMMENDED STORIES