কুলির ছেলেই এখন রাতারাতি কোটিপতি

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Feb 21, 2017 11:18 AM IST
কুলির ছেলেই এখন রাতারাতি কোটিপতি
Photo: PTI
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Feb 21, 2017 11:18 AM IST

#বেঙ্গালুরু: টি নটরাজন। দশম আইপিএলের নিলামে ভারতীয়দের মধ্যে চমক। তিন কোটি টাকায় তামিলনাড়ুর এই বোলার এবার সেহওয়াগের পঞ্জাবে।

ইশান্ত শর্মা থেকে চেতেশ্বর পূজারা। ইরফান পাঠান থেকে ইমরান তাহির। বেঙ্গালুরুর নিলামে কলকে পেলেননা কেউই। এই তারকাদের ভিড়েই নতুন তারা হলেন তামিলনাড়ুর টি নটরাজন। টিএন লিগের এই ক্রিকেটারকে তিন কোটি টাকায় মনে ধরেছে প্রীতি জিন্টার পঞ্জাবের।ডেথ ওভারে বল করতে পারদর্শী এই বাঁ-হাতি বোলার।

গলিতে টেনিস বলে খেলেই ছোটবেলাটা কেটেছে তামিলনাডুর এই পেসারের। ক্রিকেট যে এভাবে রাতারাতি রাজপথে তুলে আনবে সেটা স্বপ্নেও ভাবেননি এবারের আইপিএলের নতুন চমক টি নটরাজন। নিলাম শেষে এক সাংবাদিককে ফোনে তিনি বলেন, ‘‘আমি এখনও ভাবতেই পারছি না। আমার মাকে বলা মাত্র তো উনি কাঁদতে শুরু করে দিয়েছিলেন। বন্ধুরাও বলল, আজ ভাল কিছু খাওয়াতে হবে।’’

টিভিতেই আইপিএল নিলাম দেখেছেন নটরাজন। কয়েক মিনিটেই তিনি ১০ লাখ থেকে হয়ে উঠলেন তিন কোটির ক্রিকেটার। এ বিষয়ে এই তরুণের বক্তব্য, ‘‘নিলামে এত দাম পাওয়ায় এখন দলের প্রত্যাশাও অনেক থাকবে। সেই চাপটা আমায় নিতে হবে। আমি খুব গরীব ঘরের ছেলে। বাবা কুলি। মায়ের মুরগির মাংসের দোকান। আইপিএল তো দূরের কথা, রঞ্জি খেলতে পারব সেটাই এক সময় ভাবতে পারিনি।’’

নিলামে পিছিয়ে ছিলেন না রাজস্থানের আর এক বাঁ-হাতি অনিকেত চৌধুরি। যিনি এই মুর্হূতে পুণেতে ভারতীয় দলে নেটে বল করছেন। দু’কোটি টাকায় তিনি বিরাটের বেঙ্গালুরুতে। এছাড়াও আইপিএলের নিলামে এবার নজরে পড়েছেন ঋষি ধাওয়ান থেকে বাসিল থাম্পি অনেক তরুণ উঠতি ক্রিকেটারই।

First published: 11:13:55 AM Feb 21, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर