নওয়াজকে এ রূপে আগে দেখেছেন?

Jul 26, 2017 03:10 PM IST | Updated on: Jul 26, 2017 05:43 PM IST

#মুম্বই: তাবড় তাবড় হিরোর পাশে থেকে আলাদা করে নজর কেড়েছেন নওয়াজুদ্দিন সিদ্দিকি ৷ এমনকী, একাই টেনে নিয়ে গিয়েছেন গোটা সিনেমা ৷ সেই নওয়াজই এবার আদতে গোটা ছবির হিরো ৷ ছবির নাম বাবুমশাই বন্দুকবাজ ! আর এই ছবির নতুন গান ‘বরফানি’তে একেবারে অন্যরূপে দেখা গেল নওয়াজকে !

যে অভিনেতাকে অমিতাভ থেকে শাহরুখ, সলমন থেকে অক্ষয় রীতিমতো ভয় করে চলেন, বলিউডে সেই অভিনেতার নাম নওয়াজুদ্দিন সিদ্দিকি ৷ আর বক্স অফিস? তাঁকে তো কোনও দিনই পাত্তা দেননি নওয়াজ ৷ বক্স অফিসকে ভুলে নওয়াজ সবসময়ই এগিয়ে অভিনয়ের দিকে !

নওয়াজকে এ রূপে আগে দেখেছেন?

তবে এবার একেবারে নতুন অবতারে আসতে চলেছেন নওয়াজুদ্দিন ৷ হাতে বন্দুক, মুখে গালিগালাজ, একেবারে রোয়াব ! আর নাম ‘বাবুমশাই বন্দুকবাজ’ ৷ সম্প্রতি প্রকাশ্যে এল ‘বাবুমশাই বন্দুকবাজ’-এর ট্রেলার ৷ ট্রেলারেই প্রকাশ পেল একেবারে নতুন নওয়াজ !

শ্রীদেবীর সঙ্গে ‘মম’ ছবিতে নওয়াজের অভিনয় আলাদা করে নজর কেড়েছে ৷ অন্যদিকে সলমনের সঙ্গে বজরঙ্গি ভাইজান, শাহরুখের সঙ্গে রইস ! বড় মাপের অভিনেতাদের সঙ্গে কাজ করেও, নিজের আলাদা পরিচয় তৈরি করেছেন নওয়াজ ! আর সেই নতুন পরিচয় নিয়েই নতুন ছবি বাবুমশাই বন্দুকবাজ ! ছবির পরিচালক কুষান নন্দী !

RELATED STORIES

RECOMMENDED STORIES