রি-ইউনিয়নে চনমনে কোহলি-শাস্ত্রী, মিশন শ্রীলঙ্কার জন্য প্রস্তুত টিম ইন্ডিয়া

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jul 19, 2017 08:53 PM IST
রি-ইউনিয়নে চনমনে কোহলি-শাস্ত্রী, মিশন শ্রীলঙ্কার জন্য প্রস্তুত টিম ইন্ডিয়া
Photo: BCCI
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jul 19, 2017 08:53 PM IST

#মুম্বই: পুরনো জুটি নতুন মেজাজে। আত্মবিশ্বাসের ঝলক কোহলি-শাস্ত্রী পাশাপাশি প্রথম সাংবাদিক বৈঠকেই। তবে কলম্বো উড়ে যাওয়ার আগেও দ্রাবিড়-জাহির প্রসঙ্গ ঝুলিয়ে রাখলেন বিরাটদের নতুন কোচ। আর কায়দা করে ভাসিয়ে দিলেন সচিনের সাহায্যের চাহিদা।

এক শ্রীলঙ্কায় শেষ। আরেক শ্রীলঙ্কা সফর থেকেই শুরু। মাঝখানে দু’বছর। সময় পাল্টেছে। টিম ডিরেক্টর এখন হেড কোচ। নাটকীয় অধ্যায়ের পর নিয়োগ। তারপর প্রথম সাংবাদিক বৈঠকে অধিনায়ক-কোচ পাশাপাশি। দু’জনের বডি ল্যাঙ্গুয়েজেই চুঁইয়ে পড়ছে আত্মবিশ্বাস। আর ছেলেদের মাঝে ফিরতে পেরে চনমনে শাস্ত্রী খোলাখুলি ব্যাট ধরলেন বোলিং সহকারী ভরত অরুণের হয়ে।

এতদিন কোথাও মুখ খোলেননি। অবশেষে কোচ-বিতর্কে মৌন ভাঙলেন কাপ্তান কোহলি। কুম্বলে যখন কোচ হন, পিছনে ফেলেছিলেন শাস্ত্রীকে। যে সিদ্ধান্ত খুশি করেনি বিরাটকে। এদিন কোচ কুম্বলের কথাও উঠে এল কোহলিদের নতুন হেডস্যারের মুখে। জানালেন সচিনকেও কাজে লাগাতে চান। কিন্তু শাস্ত্রীর যে ইচ্ছেয় বাধ সাধতে পারে স্বার্থের সংঘাতের দেওয়াল। তবে এত কথার ফাঁকেও দ্রাবিড়-জাহির প্রসঙ্গে ফের ঝুলিয়ে রাখলেন রবি।

কোহলিদের টিম ডিরেক্টর হিসেবে শাস্ত্রীর শেষ অ্যাসাইমেন্ট ছিল শ্রীলঙ্কায়। কোহলির নেতৃত্বে সেবার ২২ বছর পর লঙ্কায় টেস্ট জয় ভারতের। মুম্বইয়ে কোচ-অধিনায়ক রিইউনিয়নেও ফের একই মিশন। যে টার্গেট নিয়েই বুধবার সন্ধেয় কলম্বোর রানওয়ে ছুঁল শাস্ত্রী-কোহলির বিমান। ২৬ জুলাই যার প্রথম পরীক্ষা গল টেস্টে।

First published: 08:53:36 PM Jul 19, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर