‘‘সেঞ্চুরিয়ানে রান না পেলে বিরাটের উচিৎ নিজেকেই পরের টেস্টে বাদ দেওয়া ’’: সেহওয়াগ

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 14, 2018 02:01 PM IST
‘‘সেঞ্চুরিয়ানে রান না পেলে বিরাটের উচিৎ নিজেকেই পরের টেস্টে বাদ দেওয়া ’’: সেহওয়াগ
File Photo
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 14, 2018 02:01 PM IST

#নয়াদিল্লি: দক্ষিণ আফ্রিকায় টিম ইন্ডিয়ার দল নির্বাচন দেখে ইতিমধ্যেই অনেক প্রাক্তন ক্রিকেটারই অসন্তোষ প্রকাশ করেছেন ৷ সৌরভ গঙ্গোপাধ্যায়, অ্যালান ডোনাল্ড, সুনীল গাভাসকরের পর দ্বিতীয় টেস্টে ভারতীয় দলের প্রথম একাদশ নির্বাচন দেখে অবাক বীরেন্দ্র সেহওয়াগও ৷ কোনও রাখঢাক না করে অধিনায়ক বিরাট কোহলিকেই সরাসরি আক্রমণ  বীরুর ৷ স্পষ্ট জানালেন, সেঞ্চুরিয়ানে ব্যর্থ হলে জোহানেসবার্গে তৃতীয় টেস্টে বাদ পড়া উচিৎ কোহলিরই !

কেপ টাউন টেস্টে দুর্দান্ত বোলিং করা ভুবনেশ্বর কুমারকে এই টেস্টে খেলানো হচ্ছে না ৷ ঋদ্ধির চোট কতটা গুরুতর ? তা নিয়ে যেমন সন্দেহ রয়েছে তেমনি রাহানেকে সেঞ্চুরিয়ানেও না দেখতে পেরে হতাশ ক্রিকেটপ্রেমীরা ৷ দলে তিন তিনটে পরিবর্তন দেখে মোটেই খুশি নন বীরেন্দ্র সেহওয়াগও ৷ ইন্ডিয়া টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে বীরু জানান, “একটা টেস্টে রান না পেতেই শিখর ধাওয়ানকে বাদ দিয়েছেন কোহলি। কোনও কারণ ছাড়াই দল থেকে বাদ দেওয়া হয়েছে ভুবনেশ্বর কুমারকেও। যদি এই টেস্টে বিরাট ভাল খেলতে না পারে তা হলে ওর উচিৎ জোহানেসবার্গে তৃতীয় টেস্টে নিজেকেই বাদ দেওয়া।”

সাম্প্রতিক কালে ভারতীয় দলের অন্যতম সফল পেসার ভুবনেশ্বর কুমারকে দ্বিতীয় টেস্টের দল থেকে বাদ পড়তে দেখে সবচেয়ে বেশি অবাক হয়েছেন সেহওয়াগ ৷ স্পষ্ট জানিয়েছেন, ভুবনেশ্বরকে বাইরে রাখার সিদ্ধান্তটা ঠিক হয়নি ভারতীয় টিম ম্যানেজমেন্টের ৷ ইশান্ত লম্বা হওয়ার জন্য কিছুটা সুবিধা পাবেন ঠিকই ৷ কিন্তু এভাবে আচমকা দল থেকে বাদ পড়াতে ভুবনেশ্বরের আত্মবিশ্বাসেই আঘাত পড়বে ৷

First published: 01:50:15 PM Jan 14, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर