বাংলাদেশের পাশাপাশি ফাইনালের আগে পাকিস্তানকে কী খোঁচা দিলেন বীরু ?

Jun 16, 2017 05:05 PM IST | Updated on: Jun 16, 2017 05:11 PM IST

#বার্মিংহ্যাম: তিনি এখন ট্যুইটারের কিং ৷ যে কোনও ম্যাচের আগে বা পড়ে তিনি কী ট্যুইট করেন, তা দেখার জন্য প্রত্যেকেই প্রায় মুখিয়ে থাকেন ৷ তিনি বীরেন্দ্র সেহওয়াগ ৷ বৃহস্পতিবার বাংলাদেশকে কোহলিরা উড়িয়ে দেওয়ার পর বাংলাদেশ এবং পাকিস্তান দু’দলের উদ্দেশ্যেই এবার দুটো ট্যুইট করলেন বীরু ৷ মূহূর্তেই সেই ট্যুইট এখন ভাইরাল !

ফাইনালের আগে বাংলাদেশ ও পাকিস্তানকে স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই খোঁচা মারলেন ভারতের প্রাক্তন ওপেনার সহবাগ।

বাংলাদেশের পাশাপাশি ফাইনালের আগে পাকিস্তানকে কী খোঁচা দিলেন বীরু ?

Photo: Facebook

বৃহস্পতিবার ভারত-বাংলাদেশ সেমিফাইনালের আগে দু’দলের সমর্থকরাই সোশ্যাল মিডিয়ায় নানারকম পোস্ট করে ম্যাচের উত্তাপ বাড়িয়ে তুলেছিলেন ৷ বিভিন্ন রকম ‘মিম’ এবং উত্তেজক কমেন্টে ম্যাচের উত্তাপ এক লাফে অনেকটাই বেড়ে গিয়েছিল ৷ যদিও ম্যাচ হয়েছে একেবারেই একপেশে ৷ অন্তত কোহলিরা যখন ব্যাট করছিলেন, তখন তেমনটাই মনে হয়েছে ৷ বাংলাদেশকে উড়িয়ে দিয়ে ভারত ফাইনালে ওঠার পর ট্যুইটারে বীরুর এবার জোড়া নিশানা ভারত এবং পাকিস্তান দু’দলই ৷ ট্যুইটে বীরু বাংলাদেশকে ‘পোতে’ অর্থাৎ ‘নাতি’ বলে উল্লেখ করেন। সেমিফাইনালে পৌঁছনোর জন্য বাংলাদেশকে অভিনন্দনও অবশ্য জানিয়েছেন বীরু।

রবিবার ফাদার্স ডে। সেদিনই ফাইনাল। বীরুর নিশানায় পাকিস্তান — ‘ফাদার্স ডে’-র দিন ছেলের সঙ্গে খেলা। সেহওয়াগ অবশ্য বলেছেন, এটা নিছকই মজা। বিষয়টিকে বেশি সিরিয়াসলি নেওয়ার দরকার নেই।

RELATED STORIES

RECOMMENDED STORIES