‘পদ্মাবতী’ রিলিজ হলে ভারত বনধের হুঁশিয়ারি করণি সেনার

Akash Misra | News18 Bangla
Updated:Nov 16, 2017 06:39 PM IST
‘পদ্মাবতী’ রিলিজ হলে ভারত বনধের হুঁশিয়ারি করণি সেনার
Twitter
Akash Misra | News18 Bangla
Updated:Nov 16, 2017 06:39 PM IST

#মুম্বই: এবার নাক কেটে নেওয়ার হুমকি। হুমকি দীপিকা পাড়ুকোনকে। পদ্মাবতী নিয়ে বিতর্কে এই হুমকি দিল রাজপুত করণি সেনা। ছবি মুক্তির জন্য বারবার সওয়াল করছিলেন দীপিকা। বলেছিলেন যাই ঘটুক ছবি মুক্তি কেউ আটকাতে পারবে না। এই কারণেই অভিনেত্রীকে হুমকি বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন 

‘পদ্মাবতী’ মুক্তি পেলে নাক কেটে দেওয়া হবে দীপিকার ! হুমকি দিল করণি সেনা

পাশাপাশি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে বনশালির পদ্মাবতী বন্ধের দাবি করল তাঁরা। পয়লা ডিসেম্বর পদ্মাবতী মুক্তির দিন ভারত বনধের হুঁশিয়ারিও দিয়েছে করণি সেনা।

রোষ বাড়ছেই। গোটা দেশের বিভিন্ন জায়গায় চলছে পদ্মাবতী ছবি নিয়ে প্রতিবার মিছিল। এবার আরও একধাপ এগিয়ে দীপিকা পাড়ুকোনকে হুমকি দিল হিন্দুত্ববাদীরা। নায়িকার নাক কেটে নেওয়া হবে বলে করণি সেনার পক্ষ থেকে জানানো হয়েছে। ইতিহাসকে বিকৃত করেছেন বনশালী এই নিয়ে চলছিল প্রতিবাদ। এবার দীপিকার নাক কাটার হুমকি পদ্মাবতী বিতর্ক আরও উস্কে দিল।

এদিকে পদ্মাবতী বিতর্কে মুখ খুললেন উমা ভারতী। ট্যুইট করে তিনি জানিয়েছেন অভিনেতাদের উপর আক্রমণ অনুচিত। বরং চিত্রনাট্যকারের আরও বেশী সতর্ক হওয়া উচিত। তবে সিবিএফসির ওপর আস্থা রয়েছে বিজেপি নেত্রীর। সেন্সর বোর্ডের সদস্যরাই সিদ্ধান্ত নেবে সঞ্জয় লীলা বনশালীর ছবি মুক্তি পাবে কী পাবে না।

First published: 06:39:55 PM Nov 16, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर