ফেক প্রোফাইল দিয়ে ছাত্রীকে উত্যক্ত, প্রাণনাশের হুমকি ! শ্রীঘরে অভিযুক্ত

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Aug 28, 2017 03:10 PM IST
ফেক প্রোফাইল দিয়ে ছাত্রীকে উত্যক্ত, প্রাণনাশের হুমকি ! শ্রীঘরে অভিযুক্ত
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Aug 28, 2017 03:10 PM IST

#দুর্গাপুর: ফেসবুকে পরিচয় সাগর সেন ৷ কিন্তু আদপে তা ছিল ফেক প্রোফাইল । এই প্রোফাইল দিয়েই সে আলাপ জমিয়েছিল দুর্গাপুরের ইস্পাত কলোনীর নামী ইংরাজী মাধ্যম স্কুলের ক্লাস নাইনের এক ছাত্রীর সঙ্গে । এরপরই শুরু হয় ক্রমাগত ছাত্রীকে উত্যক্ত করা ।

গত শুক্রবার ওই ছাত্রী কম্পিউটার ক্লাস করতে যাওয়ার সময় তাকে তুলে নিয়ে যাওয়ারও চেষ্টা করে ওই ফেক প্রোফাইলধারী যুবক ও তার সঙ্গীরা । অভিযোগ, যেতে অস্বীকার করলে ছাত্রী ও তার পরিবারকে প্রাণনাশের হুমকিও দেয় ওই যুবকেরা । অগত্যা ওই ছাত্রীর পরিবার শরনাপন্ন হন ১০ নম্বর ওয়ার্ডের নব নির্বাচিত পুরপিতা রাজীব ঘোষের । সোমবার সকালে স্কুলের সামনে থেকে ইস্পাত পল্লীর দুই যুবককে ধরে নিয়ে আসে স্থানীয় তৃণমূলের দলীয় কার্যালয়ে ।

ওখানেই আসে ছাত্রী ও তার পরিবারের সদস্যরা । তারা এসে চিহ্নিত করে ওই দুই যুবককে । জানা যায়, ওই দুই যুবকের আসল নাম শেখ জাহাঙ্গীর আলি ও কুরবান কুরেশি । এরা দুর্গাপুরের চার নম্বর ওয়ার্ডের ইস্পাত পল্লীর বাসিন্দা । ফেক প্রোফাইলধারী সাগর সেন ওরফে জাহাঙ্গীর ওই ছাত্রীকে ডেপুটি ম্যাজিস্ট্রেটের ছেলে হিসেবে পরিচয় দিয়েছিল ।

তৃণমূল পুরপিতা রাজীব ঘোষ খবর দেন পুলিশে । দুর্গাপুর থানার বি-জোন ফাঁড়ির পুলিশ এসে ওই দুই যুবককে আটক করে নিয়ে যায় । স্থানীয়রা মারধর করে পুলিশের হাতে তুলে দিয়েছে দুই যুবককেই । জানা গিয়েছে, এই ঘটনায় আরও দুই যুবক যুক্ত রয়েছে । ইতিমধ্যেই দুর্গাপুর থানায় ছাত্রীর বাবা লিখিত অভিযোগ দায়ের করেছেন । পুলিশ বাকী দুই যুবকের খোঁজ চালাচ্ছে ।

First published: 03:10:51 PM Aug 28, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर