সেন্সরের জট কাটিয়ে ‘এ’ সার্টিফিকেট নিয়ে মুক্তি পাচ্ছে ‘ধনঞ্জয়’

Aug 09, 2017 07:28 PM IST | Updated on: Aug 09, 2017 07:28 PM IST

#কলকাতা: শেষমেশ সেন্সরের জট কাটিয়ে মুক্তি পাচ্ছে অরিন্দম শীলের নতুন ছবি ‘ধনঞ্জয়’ ৷ সেন্সরের ‘এ’ সার্টিফিকেট দিয়েই মুক্তি পাচ্ছে ‘ধনঞ্জয়’ ১১ অগাস্টই মুক্তি পাবে এই ছবি৷ ধনঞ্জয় ছবির মুক্তির কথা জানিয়ে ট্যুইট করলেন ছবির পরিচালক অরিন্দম শীল ৷

সেন্সরের জট কাটিয়ে ‘এ’ সার্টিফিকেট নিয়ে মুক্তি পাচ্ছে ‘ধনঞ্জয়’

একের পর এক বাংলা ছবিতে কাঁচি চলছে সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের। মেঘনাথবধ রহস‍্য থেকে যকের ধন দেখ, কেমন লাগে থেকে এবার ধনঞ্জয়।

dhan

অরিন্দম শীল পরিচালিত, ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত এই ছবির মুক্তি আগামী ১১ই অগস্ট। ৭ই অগস্ট এই ছবি দেখানো হয়, কলকাতা সিবিএফসি দপ্তরে। তবে ছবির সার্টিফিকেশন সম্বন্ধে কলকাতা শাখা কোনও সিদ্ধান্ত নিতে পারেনি। ছবিটি পাঠানো হয়েছিল মুম্বইয়ের হেড অফিসে।

এক সময় পাড়ায় পাড়ায় কথা উঠেছিল, রসিকতার মাঝে ছেলে ছোকরারা বলেই যেত ধরা পড়লে ধনঞ্জয়, না পড়লে এনজয় ! কিন্তু রসিকতার আড়ালে সত্যি গল্পটা কী? হেতাল পারেখের ধর্ষণ, ধনঞ্জয়ের ফাঁসি, সব মিলিয়ে ২০০৪ সালের ১৫ অগস্ট সকালে গোটা বিশ্ব দেখল এক ফাঁসি ! আর শুনল ধনঞ্জয়ের শেষ শব্দ ৷ আমি নির্দোষ !

এই ঘটনাকেই প্রেক্ষাপট বানিয়ে পরিচালক অরিন্দম শীল আনতে চলেছেন নতুন ছবি ‘ধনঞ্জয়’ ৷ অরিন্দম শীলের এই ছবিতে দেখা যাবে মিমি চক্রবর্তী, অনির্বান ভট্টাচার্য, কৌশিক সেনকে ৷

RELATED STORIES

RECOMMENDED STORIES