কোয়েল-রুক্মিণীকে সঙ্গে নিয়ে মাঝ আকাশে দেবের ছবি প্রচার !

Akash Misra | News18 Bangla
Updated:Sep 16, 2017 04:11 PM IST
কোয়েল-রুক্মিণীকে সঙ্গে নিয়ে মাঝ আকাশে দেবের ছবি প্রচার !
COCKPIT MUSIC LUNCH
Akash Misra | News18 Bangla
Updated:Sep 16, 2017 04:11 PM IST

#কলকাতা: একেই বলে প্রচার। একেবারে মাঝ আকাশে মুক্তি পেল ককপিটের মিউজিক অ্যালবাম। দেব, কোয়েল, রুক্মিনী তো ছিলেনই। ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও। সব মিলিয়ে দেবের ককপিট পুজোয় যে রীতিমতো বাজি মারতে তৈরি, তা মিউজিক অ্যালবাম প্রকাশে পরিস্কার।

পুজোয় মুক্তি পাচ্ছে পাঁচটি ছবি। এর মধ্য ককপিট যে অন্যতম, তা বলাই যায়। মাঝ আকাশে মিউজিক অ্যালবাম লঞ্চ করে, ছবি প্রচারটাকে অনেকটাই এগিয়ে নিয়ে গেল দেব অ্যান্ড কোম্পানি।

দমদম এয়ারপোর্টে একে একে আসতে শুরু করলেন তারকারা। মধ্যমণি যে সৌরভ গঙ্গোপাধ্যায়, তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। পুজোর আর পাঁচটা ছবিকে টেক্কা দিতে দেব কিন্তু রীতিমতো ধামাকা দিলেন। চার্টাড ফ্লাইটে সাংবাদিকদের নিয়ে মাঝ আকাশে প্রকাশ করলেন ককপিটের মিউজিক অ্যালবাম।

সত্য ঘটনা নিয়ে তৈরি হয়েছে কমলেশ্বর মুখোপাধ্যায়ের ককপিট। এই ধরণের ছবি একেবারেই আগে হয়নি বলে জানালেন প্রযোজক দেব। পুজোয় দর্শকরা ককপিট দেখবেন বলেও আশাবাদী তিনি।

দমদম থেকে প্লেন সোজা এসে নামল দুর্গাপুরে। পুরো সফরটা মজা হল পুরোদমে। দুর্গাপুর এয়ারপোর্টে ছবির অন্যতম অভিনেত্রী কোয়েল জানালেন, এই ধরণের প্রোমোশন কোনও ছবিই করে দেখাতে পারেনি।

ছবিতে অভিনয় করছেন রুক্মিনীও। তিনিও ছবি নিয়ে রীতিীমতো উচ্ছ্বসিত। পুজোয় মুক্তি পাচ্ছে পাঁচটি ছবি। এর মধ্য ককপিট যে অন্যতম, তা বলাই যায়। মাঝ আকাশে মিউজিক অ্যালবাম লঞ্চ করে, ছবি প্রচারটাকে অনেকটাই এগিয়ে নিয়ে গেল দেব অ্যান্ড কোম্পানি।

First published: 04:11:33 PM Sep 16, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर