মেট্রো স্টেশনের বাইরে প্রস্রাবে বাধা, মত্ত অবস্থায় ই-রিকশচালককে পিটিয়ে খুন

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:May 29, 2017 02:49 PM IST
মেট্রো স্টেশনের বাইরে প্রস্রাবে বাধা, মত্ত অবস্থায় ই-রিকশচালককে পিটিয়ে খুন
Photo : AFP
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:May 29, 2017 02:49 PM IST

#নয়াদিল্লি: মেট্রো স্টেশনের বাইরে প্রস্রাবে বাধা। মত্ত অবস্থায় ই রিকশ চালককে পিটিয়ে খুন একদল কলেজ পড়ুয়ার। দিল্লির জিটিবি নগরের ঘটনা। অভিযুক্তরা কিরোরি মল কলেজের ছাত্র। নজরে সিসিটিভি ফুটেজ। কড়া ব্যবস্থার হুঁশিয়ারি কেন্দ্রীয় মন্ত্রী বেঙ্কাইয়া নাইডুর।

বেঙ্কাইয়া নাইডু ঘটনার তীব্র নিন্দা করেছেন ৷ তিনি জানিয়েছেন, স্বচ্ছ ভারত আদর্শই তুলে ধরছিলেন ৷ দিল্লির পুলিস কমিশনারের সঙ্গে এই বিষয়ে কথা বলেছেন কেন্দ্রীয় মন্ত্রী ৷ পাশাপাশি এই ঘটনার দ্রুত তদন্ত করে দোষীদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন তিনি।

শনিবার দু’জন যুবক রবীন্দ্র কুমারের ই-রিকশার পাশে প্রস্রাব করছিল ৷ ৩৪ বছরের ওই ব্যক্তি সেই সময় তাদের বাধা দেয় ৷ প্রথমে রবীন্দ্রকে ওই দুই যুবক হুমকি দিয়ে সেখান থেকে চলে যায় ৷ কিন্তু বেশ কয়েক ঘণ্টা পরে দলবল নিয়ে তারা ফিরে আসে ৷ তোয়ালেতে পাথর ভরে, ব্রাশ মেটাল ও লাঠি দিয়ে বেধড়ক মারধর করে ওই ব্যক্তিকে ৷ পরে সেদিন রাতেই বেধড়ক মারধরের জেরে মৃত্যু হয় ওই ব্যক্তির ৷ সেখানে উপস্থিত কেউই সাহায্যের জন্য এগিয়ে আশেনি ৷

সন্ধে ৮:৩০ নাগাদ রবীন্দ্রর উপর হামলা চালায় হামলকারীরা ৷ রবীন্দ্রর দাদা জানিয়েছেন যে সে যখন বাড়ি ফেরে তার শরীরে আঘাতের কোনও চিহ্ন ছিল না ৷ তাই আর চিকিৎসকের কাছে আর যায়নি ৷ এরপর শনিবার মধ্যরাতে জ্ঞান হারিয়ে ফেলেন রবীন্দ্র ৷ এরপর তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেছে ৷

ঘটনায় খুনের মামলা দায়ের করেছে স্থানীয় থানা ৷ এলাকায় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ ৷ কুমারের মৃত্যুকে দুঃখজনক বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় মন্ত্রী বেঙ্কাইয়া নাইডু।

First published: 02:49:09 PM May 29, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर