শীত থেকে বাঁচতে ঘরের ভিতর আগুন জ্বালিয়ে ঘুম, মৃত দম্পতি

Elina Datta | News18 Bangla
Updated:Jan 10, 2018 01:34 PM IST
শীত থেকে বাঁচতে ঘরের ভিতর আগুন জ্বালিয়ে ঘুম, মৃত দম্পতি
Representational Image
Elina Datta | News18 Bangla
Updated:Jan 10, 2018 01:34 PM IST

 #দুর্গাপুর : রাজ্য জুড়ে চলছে শীতের দাপট ৷ কলকাতা বাদে সমস্ত জেলাতেই জারি শৈত্যপ্রবাহের সতর্কতা ৷ শীত থেকে বাঁচতে ঘরে আগুন জ্বেলে ঘুমিয়েছিল দুর্গাপুরের একটি পরিবার । তাতেই ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা ৷ সকালে ঘর থেকে উদ্ধার হয় দম্পতির মৃতদেহ । গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয় ওই দম্পতির দুই মেয়েকেও। তাঁদের ভর্তি করা হয়েছে দুর্গাপুর মহকুমা হাসপাতালে । দুর্গাপুরের কুড়ুরিয়াডাঙা এলাকার বাউরি পাড়ার ঘটনা ।

প্রাথমিক তদন্তে পর পুলিশের অনুমান, রাতভর ঘরের মধ্যে আগুন জ্বলায় থাকায় অক্সিজেনের অভাব দেখা দেয় এবং ঘর ভরে ওঠে বিষাক্ত কাবর্ন মনোক্সাইডে ৷ আর এই বিষাক্ত গ্যাসের ফলেই শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে দম্পতির ৷ মৃত দম্পতির নাম পরেশচন্দ্র বাউরি ও শীলা বাউরি । ময়নাতদন্তের জন্য দেহ দু’টি পাঠানো হয়েছে দুর্গাপুর মহকুমা হাসপাতালে।

গতরাতে ঘরে আগুন জ্বালিয়ে ঘুমিয়েছিলেন পরেশচন্দ্র বাউরি তাঁর স্ত্রী ও দুই মেয়ে । সকালে তাঁদের উঠতে না দেখে ডাকাডাকি শুরু করেন ছেলে তাপস । বাবা মায়ের কোনও সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢোকেন তিনি ৷ বাবা মায়ের নিথর দেহের পাশেই দুই দিদিকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন । প্রচণ্ড ঠান্ডায় রাতে তাঁরা ঘরে আগুন জ্বালিয়ে ঘুমিয়েছিলেন বলে জানান ছেলে । আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে পরেশচন্দ্রের দুই মেয়ে ঊষা ও জয়ন্তীকে ।

First published: 01:34:15 PM Jan 10, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर