জিডি বিড়লার ছায়া এবার নদিয়ায়, তৃতীয় শ্রেণীর ছাত্রীকে দেড় মাস ধরে যৌন নির্যাতন গৃহশিক্ষকের !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Dec 02, 2017 03:52 PM IST
জিডি বিড়লার ছায়া এবার নদিয়ায়, তৃতীয় শ্রেণীর ছাত্রীকে দেড় মাস ধরে যৌন নির্যাতন গৃহশিক্ষকের !
Photo: News18 Bangla
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Dec 02, 2017 03:52 PM IST

#নদিয়া:  কলকাতার পর এবার নদিয়া। ফের ছাত্রী নির্যাতনে নাম জড়াল শিক্ষকের। তৃতীয় শ্রেণির মানসিক ভারসাম্যহীন ছাত্রীকে দেড় মাস ধরে যৌন নির্যাতনের অভিযোগ উঠল তার দাদার গৃহশিক্ষক পূর্ণ রায়ের বিরুদ্ধে। ভয় দেখিয়ে চলত অত্যাচার। হাঁসখালি থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত শিক্ষক। ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী।

শুক্রবারই জিডি বিড়লা স্কুলের চার বছরের ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে তোলপাড় হয় রাজ্য। গ্রেফতার করা হয় দুই শিক্ষককে। ঘটনার আটচল্লিশ ঘণ্টা কাটতে না কাটতেই ফের ছাত্রী নির্যাতনে নাম জড়াল শিক্ষকের। ঘটনাটি ঘটেছে নদিয়ার হাঁসখালির গাঁড়াপোতায়। তৃতীয় শ্রেণির মানসিক ভারসাম্যহীন ছাত্রীকে শারীরিক অত্যাচারের অভিযোগ উঠল তারই দাদার গৃহশিক্ষকের বিরুদ্ধে।

ছাত্রীর স্কুলের পাশেই অভিযুক্ত শিক্ষক পূর্ণ রায়ের বাড়ি। প্রতিদিন টিফিনের সময়ে ছাত্রীকে স্কুলের পাশেই একটি নির্মীয়মাণ বাড়ির দোতলার ঘরে ডেকে পাঠাত সে। চলত নানা রকম শারীরিক অত্যাচার। এমনকি ছাত্রীর শরীরে বিড়ির ছ্যাঁকাও দিত ওই গৃহশিক্ষক ।

প্রতিদিন টিফিনের সময়ে গরহাজির ছাত্রী। সন্দেহ হওয়ায় বিষয়টি ছাত্রীর পরিবারে জানায় বন্ধুরা। ছাত্রীকে জিজ্ঞাসা করে বিষয়টি জানতে পারেন পরিবারের লোকজন। তারপরই হাঁসখালি থানায় অভিযোগ দায়ের করেন তাঁরা। ঘটনা জানাজানি হতেই বেপাত্তা অভিযুক্ত শিক্ষক।

অভিযুক্ত শিক্ষক পূর্ণ রায়ের বাড়িতে ভাঙচূর চালায় উত্তেজিত জনতা। তার গ্রেফতারের দাবিতে নোনাগঞ্জে পথ অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা।

First published: 03:52:22 PM Dec 02, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर