বর্ষবরণের রাতে মহিলাকে শ্লীলতাহানির ঘটনায় ৪জনকে গ্রেফতার করল পুলিশ

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 05, 2017 11:26 AM IST
বর্ষবরণের রাতে মহিলাকে শ্লীলতাহানির ঘটনায় ৪জনকে গ্রেফতার করল পুলিশ
Photo : AFP
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 05, 2017 11:26 AM IST

#বেঙ্গালুরু: বর্ষবরণের রাতে মহিলাকে শ্লীলতাহানির ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে বেঙ্গালুরু পুলিশ ৷ মূল অভিযুক্ততে চিহ্নিত করেছে লেনো ৷ বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ ৷

পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছে বিজেপি ৷ এই পদক্ষেপ অনেক পরে নেওয়া হয়েছে ৷ প্রশ্ন উঠছে রাজ্যের আইন শৃঙ্খলা নিয়ে ৷ মিডিয়ার চাপের জন্য তারা পদক্ষেপ নিতে বাধ্য হয়েছে ৷ ৩১ তারিখ রাতেই কেন কোনও পদক্ষেপ নেওয়া হয়নি ৷

বর্ষবরণের দিন বেঙ্গালুরুতে যথেচ্ছ শ্লীলতাহানির ঘটনা তোলপাড় ফেলেছে গোটা দেশে। এরই মধ্যে আগুনে ঘি ঢেলেছে শ্লীলতাহানির সিসিটিভি ফুটেজ। প্রকাশ্যে এল হাইটেক শহরের মহিলাদের নিরাপত্তার বেহাল ছবিটা।

বর্ষবরণের রাত। একাধিক মহিলাকে যথেচ্ছ শ্লীলতাহানির অভিযোগে কাঠগড়ায় বেঙ্গালুরুর নিরাপত্তা ব্যবস্থা। রাজনৈতিক নেতার মন্তব্যে যা নিয়ে বিতর্ক ছড়ায় দেশজুড়ে। এরই মধ্যে নিরাপত্তাহীনতার ছবি ধরা পড়ল বেঙ্গালুরুর কাম্মানাহাল্লিতে।

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, রাস্তা দিয়ে হেটে আসছিলেন এক তরুণী। তাঁকে দেখেই বাইক থামায় দুই যুবক। রাস্তা ফাকা থাকার সুযোগে তরুণীর শ্লীলতাহানি করে এক যুবক। জোর করে বাইকে তোলারও চেষ্টা করা হয়। দূরে দু-এক ঘটনা দেখলেও কেউ এগিয়ে আসেননি। রীতিমতো তরুণীকে নিয়ে চলে টানাটানি। শেষে মেয়েটিকে মারধর করে রাস্তায় ফেলে পালায় অভিযুক্তরা।

দেশের অন্যতম সেরা হাইটেক শহরে, এর আগে মহিলাদের নিরাপত্তা নিয়ে তেমন প্রশ্ন ওঠেনি। তবে নতুন বছরের গোড়াতেই একের পর এক শ্লীলতাহানির ঘটনায় বিশিষ্টজনেরা।

শ্লীলতাহানির ঘটনায় লাগাম টানতে শেষমেশ পদক্ষেপ করল বেঙ্গালুরুর পুলিশ। বাহাত্তর ঘণ্টা পর বর্ষবরণে যথেষ্ছ শ্লীলতাহানির ঘটনার স্বতঃপ্রণদিত মামলা দায়ের করা হয়েছে।

First published: 10:40:24 AM Jan 05, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर