হঠাৎ ঝরে পড়ছে গোছা গোছা চুল, মধ্যপ্রদেশ জুড়ে মহিলাদের মধ্যে আতঙ্ক !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Aug 07, 2017 11:42 AM IST
হঠাৎ ঝরে পড়ছে গোছা গোছা চুল, মধ্যপ্রদেশ জুড়ে মহিলাদের মধ্যে আতঙ্ক !
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Aug 07, 2017 11:42 AM IST

#ভোপাল:  কখনও ঘুমের ঘোরে, কখনও ঘরের মধ্যে জেগে থাকা অবস্থায়, আবার কখনও বা বাড়ির বাইরে। হঠাৎই মহিলাদের মাথা থেকে খসে পড়ছে একগোছা চুল। মধ্যপ্রদেশের বিভিন্ন প্রান্তে এরকমই আজব ঘটনায় ছড়িয়েছে আতঙ্ক। কয়েকজন এক মানুষের কীর্তি বললেও, বেশিরভাগের মাথাতেই চেপেছে ভূতের ভয়। ‘কালপ্রিট’কে ধরতে ঘুম উড়েছে পুলিশ প্রশাসনেরও।

মাস কয়েক আগে ভাইরাল হয়েছিল দিল্লির একটি ভিডিও। সেখানে দেখা গিয়েছিল নানা অজুহাতে প্রকাশ্যে মহিলাদের চুমু দিয়ে পালাচ্ছে কয়েকজন যুবক। ঘটনাকে ঘিরে রীতিমতো আতঙ্ক ছড়ায় রাজধানীর মহিলাদের মধ্যে। কারা জড়িয়ে ছিল এই কাণ্ডের পিছনে, তা অবশ্য ভিডিতেই সামনে এসেছে। কিন্তু গত কয়েকদিনে মধ্যপ্রদেশে যা হচ্ছে, তা নিয়ে রীতিমতো চিন্তায় প্রশাসন।

কখনও ঘরের মধ্যে বা কখনও বাইরে। এভাবেই হঠাৎ করে না কি গোছা গোছা চুল খসে পড়ছে গ্রামের মহিলাদের মাথা থেকে। স্থান-কালের কোনও বাদবিচার নেই। যখন-তখন ঘটছে এই কাণ্ড। বাদ যাচ্ছে না কোনও বয়সের মহিলারাই।

আজব এই ঘটনা ছড়িয়ে পড়েছে রাজ্যজুড়ে। বুন্দেলখন্ড, শিবপুরী, ছতরপুর থেকে মিলছে বেশি অভিযোগ। ভূত বিশ্বাস করেন না অনেকেই। কিন্তু চোখের সামনে এরকম ঘটনা দেখে, অনেকের মুখেই যেন রাম রাম জপ শোনা যাচ্ছে।

আজব কাণ্ডের পিছনে কাদের হাত রয়েছে ? না কি অন্য কোনও কারণ ? একের পর এক অভিযোগ পেয়ে নাজেহাল পুলিশ। আপাতত গ্রামবাসীদের মধ্যে সচেতনতা বাড়ানোর কাজেই মনোযোগ দিয়েছে প্রশাসন। তবে আজব ঘটনার কিনারা না হওয়া পর্যন্ত শান্তিতে ঘুম হবে গ্রামবাসী, প্রশাসন কারওই।

First published: 09:15:10 AM Aug 07, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर