বিষ্ণুপুরের রসপুঞ্জ মোড়ে ফের অবরোধ

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 17, 2017 02:08 PM IST
বিষ্ণুপুরের রসপুঞ্জ মোড়ে ফের অবরোধ
Photo : AFP
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 17, 2017 02:08 PM IST

#বিষ্ণুপুর: হিট এ্যান্ড রান কাণ্ডে মা ও ছেলের মৃত্যুতে ফের উত্তেজনা বিষ্ণুপুরের রসপুঞ্জ এলাকায়। দুর্ঘটনায় মূল অভিযুক্ত ফিরোজ আলি মোল্লাকে গ্রেফতারের দাবিতে আজ সকাল থেকে ফের শুরু হয় অবরোধ। প্রায় তিন ঘণ্টা ধরে চলছে অবরোধ। পরিস্থিতি আয়ত্তে আনতে এলাকায় পুলিশ ও র‍্যাফ নামানো হয়েছে। অন্য জেলা থেকেও আনা হয়েছে পুলিশ। গতকাল ফিরোজের গাড়ির ধাক্কাতেই মা ও স্কুল পড়ুয়া পিষ্ট হয় বলে অভিযোগ। তার জেরে রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা। অবরোধকারীদের ইটবৃষ্টিতে জখম হন স্কুলপড়ুয়ারাও। ঘাতক গাড়িতে ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। আজও এলাকায় অব্যাহত উত্তেজনা।

মঙ্গলবার সকাল থেকে ফের অবরোধ বিষ্ণুপুরের রসপুঞ্জ মোড়ে ৷ গতকাল রসপুঞ্জ মোড়ে দুর্ঘটনায় মৃত ২ ৷ বেপরোয়া গাড়ির ধাক্কায় আহত ৭ ৷ উত্তেজিত জনতা ঘাতক গাড়িতে ভাঙচুর চালান। আগুনও ধরিয়ে দেওয়া হয়। ঘটনাস্থলে পুলিশ গেলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়। পুলিশকে লক্ষ করে ইট ছোঁড়ে উত্তেজিত জনতা। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে লাঠিচার্জ করে পুলিশ।

প্রায়শই দুর্ঘটনায় নিষ্ক্রিয় পুলিশ ৷ এই অভিযোগে আজ ফের অবরোধে করেন স্থানীয়রা ৷ গতকালের দুর্ঘটনায় অভিযুক্তদের গ্রেফতািরর দাবিতে এদিন সকাল থেকেই তারা বিক্ষোভ দেখাতে শুরু করেন ৷

দক্ষিণ চব্বিশ পরগনার বিষ্ণুপুরের চড়কতলা। এই পাড়ার সর্দার পরিবারের বাড়িতে এখন যেন শ্মশানের নিস্তব্ধতা। সোমবার সকাল পর্যন্তও সবকিছু ঠিকঠাক ছিল। প্রতিদিনের মতোই বাড়ি জুড়ে লাফালাফি করে বেরাচ্ছিল বছর ছয়ের অভিজিৎ। বাড়ির কাজ সেরে তৈরি হচ্ছিলেন সুলেখা সর্দার। কিন্তু বিকেল গড়াতেই জীবনটা পাল্টে গেল সর্দার পরিবারের। বিষ্ণুপুরের রসকুঞ্জের কাছে বেপরোয়া গাড়ি পিষে দিল মা-ছেলেকে। আর বাড়ি ফেরা হল না অভিজিৎ আর সুলেখার।

ঘুড়ি ওড়াতে ভালবাসত ছোট্ট অভিজিৎ। ভালবাসত অঙ্ক আর ইংলিশের খাতায় পেনসিল বুলিয়ে লেখা প্র্যাকটিস করতেও। কিন্তু গাড়ির চাকায় সব শখ-আহ্লাদ শেষ। ঘুড়ি, খাতাগুলো হয়তো ওভাবেই পড়ে থাকবে। কিন্তু আর ফিরবে না অভিজিৎ।

First published: 10:48:14 AM Jan 17, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर